বাজার২৪ লিমিটেড আরও সফলতা অর্জন করবে: চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সহ-সভাপতি 

  • ৯-Nov-২০১৯ ১০:২৭ অপরাহ্ন
Ads

:: রাজশাহী ব্যুরো ::

আমাদের দেশের অনেক পণ্য এখন বিদেশে বাজারজাত হচ্ছে এবং অনেক সুনাম ও মুনাফা অর্জন করছে। এতে অনেক মিল কারখানার মাধ্যমে বেকারত্বের কর্মসংস্থানের ব্যবস্থা হচ্ছে। আজকের যুব সমাজের তরুন-তরুণীরাই উন্নয়নের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীর মাধ্যমে দেশকে বিশ্বের দরবারে তুলে ধরবে। এক্ষেত্রে ডিজিটাল বাংলাদেশে অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান বাজার২৪.লিমিটেড দৃশ্যমান পণ্য নিয়ে বাজার সম্প্রসারণ করবেই। এছাড়া এই কোম্পানিটির মাধ্যমে আত্নকর্মসংস্থানের সুযোগও সৃষ্টি হবে বলে মন্তব্য করেছেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সহ-সভাপতি মনোয়ারুল ইসলাম ডালিম।

‘আত্মকর্মসংস্থানের জন্য সর্বোৎকৃষ্ট প্রশিক্ষণ’ প্রতিপাদ্যে শনিবার (৯ নভেম্বর) সকালে দেশের অন্যান্য জেলার ন্যায় এবার উত্তর-পশ্চিমাঞ্চলের রাজশাহী বিভাগের চাঁপাইনবাবগঞ্জ জেলার স্বপ্নিল কমিউনিটি সেন্টারে বাজার২৪ লিমিটেডের আয়োজনে এক আত্মকর্মসংস্থানমূলক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বাজার২৪ লিমিটেডের সিইও ড. শফিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আমন্ত্রিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতি এরফান আলী, ও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সহ-সভাপতি মনোয়ারুল ইসলাম ডালিম।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মনোয়ারুল ইসলাম ডালিম বলেন, দেশের অনন্যা জেলায় বাজার ২৪ যেভাবে ভোক্তাদের মধ্যে অতি অল্প সময়ের মধ্যে আস্থা অর্জন করে নিয়েছে, আমি মনে করি আমাদের চাঁপাইনবাবগঞ্জ সহ রাজশাহীর অন্যান্য জেলায়ও বাজার ২৪ তাদের এই বিশ্বস্ততার দ্বারা ভোক্তা তথা তরুণ উদ্যোক্তাদের মধ্যে অতি তারাতারি মন জয় করে নিবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বাজার২৪.বিজের বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার মহসিন খান শিবলু, ঢাকা থেকে আগত মো. জাহিদুল ইসলাম, আব্দুল জলিল ও বাজার ২৫ লিমিটেডের অন্যান্য লিডাররা সহ বিভাগীয় পর্যায়ের প্রায় ৫শতাধিক কর্মরত কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বাজার২৪ লিমিটেডের চেয়ারম্যান, ভোরের পাতা সম্পাদক, এফবিসিসিআই পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসানের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন স্বাধীন বাংলাদেশের প্রথম হস্তলিখিত সংবিধান চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সভাপতি এরফান আলী ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে ড. কাজী এরতেজা হাসানের লেখা ‌‌‌'জননেত্রী শেখ হাসিনার ধর্মচিন্তা' বইটি অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁপাইনবাবগঞ্জ চেম্বার সহ-সভাপতি মনোয়ারুল ইসলাম ডালিমের হাতে উপহার হিসাবে তুলে দেন কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমান।

পরে বিকালে ৩টার দিকে শিবগঞ্জের সম্রাট হোটেল লাউঞ্জে বাজার ২৪ লিমিটেডের আরেকটি প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।

Ads
Ads