গ্রাহকদের আস্থা ও ভালোবসায় বাজার২৪বিজের বছরপূর্তি

  • ৪-Nov-২০১৯ ০৯:৩৭ অপরাহ্ন
Ads

:: সিনিয়র প্রতিবেদক ::

সারাদেশে গ্রাহকদের আস্থা ও ভালোবাসা অর্জনের মধ্য দিয়ে প্রতিষ্ঠার এক বছর পূর্ণ করলো অনলাইনভিত্তিক পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান বাজার২৪বিজ লিমিটেড। এ উপলক্ষ্যে সোমবার সন্ধ্যায় রাজধানীর গুলশানে বাজার২৪বিজ লিমিটেডের প্রধান কার্যালয়ে এক জাঁকজমক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে প্রতিষ্ঠানটির চেয়ারপারসন, এফবিসিসিআই পরিচালক, ভোরের পাতা ও দ্যা পিপলস টাইমস সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান সারাদেশ থেকে আসা বাজার২৪বিজ লিমিটেডের সহকর্মীদের সাথে কেক কাটেন। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাজার২৪বিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান ও ভোরের পাতার প্রধান সম্পাদক কাজী হেদায়েত হোসেন রাজ, বাজার২৪বিজ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমানসহ সারাদেশের শতাধিক কর্মকর্তা প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে যোগ দেন। 

বাজার২৪.বিজ লিমিটেডের চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসান বলেন, ডিজিটাল বাংলাদেশে ই-কর্মাস ব্যবসার যুগে বাজার২৪.বিজ লিমিটেড দৃশ্যমান পণ্য নিয়ে ইতিমধ্যেই সারদেশের গ্রাহকদের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। খুব অল্প সময়ে সারাদেশের অধিকাংশ জেলা ও এমনকি উপজেলা পর্যায়ে ডিলার নিয়োগ করেছে। এমনকি গ্রাহকদের সামনে পণ্য নিয়ে কর্মীসভা ও মতবিনিময় করেছে। স্থানীয় রাজনৈতিক ব্যক্তি থেকে শুরু করে প্রশাসনের বিভিন্ন উচ্চ পর্যায়ের মানুষজনই সেসব অনুষ্ঠানে উপস্থিত থেকে বাজার২৪.বিজ লিমিটেডের প্রশংসা করেছেন। 

ড.কাজী এরতেজা হাসান এক বছর পূর্তি শেষে আরো বলেন, মাত্র এক বছরেই আমরা সারাদেশে মানুষের কাছে পৌঁছাতে পেরেছি। সেক্ষেত্রে প্রতিষ্ঠানে প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমানের ঐকান্তিক প্রচেষ্টার পাশাপাশি সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের প্রতি বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন। সততা, নিষ্ঠা এবং পরিশ্রম দিয়ে আগামী দিনে বাজার২৪.বিজ লিমিটেডের উন্নয়নে, সারাদেশে কর্মসংস্থানের ব্যাপক সুযোগ তৈরিতে যার যার অবস্থান থেকে কাজ করার জন্যও অনুরোধ করেন বাজার২৪.লিমিটেডের চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসান। 

উল্লেখ্য, বাজার২৪.বিজ লিমিটেড গত বছরের ৪ নভেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে।

Ads
Ads