আলফাডাঙ্গায় বাজার ২৪ লিমিটেডের যাত্রা শুরু

  • ২-Nov-২০১৯ ১০:৪১ অপরাহ্ন
Ads

:: আলফাডাঙ্গা প্রতিনিধি ::

‘আত্মকর্মসংস্থানের জন্য সর্বোৎকৃষ্ট প্রশিক্ষণ’ প্রতিপাদ্যে দেশের অন্যান্য জেলার ন্যায় এবার ফরিদপুরের আলফাডাঙ্গায় বাজার ২৪ লিমিটেডের আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে। 

শনিবার (২ সেপ্টেম্বর) বিকাল তিনটায় উপজেলা পরিষদ মিলনায়তনে বাজার২৪ লিমিটেডের আয়োজনে এক অনুষ্ঠানের মাধ্যমে এর যাত্রা শুরু হয়। 

ফরিদপুর জেলা প্রতিনিধি শরীফ মো. গোলাম মাওলা (গাউস)-এর সভাপতিত্বে ও ডিস্ট্রিবিউটর সাজিবুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান একেএম জাহিদুল হাসান বলেন, দেশের অনন্যা জেলায় বাজার ২৪ যেভাবে ভোক্তাদের মধ্যে অতি অল্প সময়ের মধ্যে আস্থা অর্জন করে নিয়েছে, আমি মনে করি আমাদের আলফাডাঙ্গা সহ ফরিদপুরের অন্যান্য উপজেলায়ও বাজার ২৪ তাদের এই বিশ্বস্ততার দ্বারা ভোক্তা তথা তরুণ উদ্যোক্তাদের মধ্যে অতি তারাতারি মন জয় করে নিবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- বাজার২৪.বিজের বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার মহসিন খান শিবলু, চিপ ট্রেইনিং কো-অর্ডিনেটর সৈয়দ ফারুক হোসেন, মার্কেটিং এক্সিকিউটিভ মো. মহসিন খান, ডিস্ট্রিবিউটর মো. জাহিদুল ইসলাম। 

অনুষ্ঠানে বাজার২৪ লিমিটেডের চেয়ারম্যান, ভোরের পাতা সম্পাদক, এফবিসিসিআই পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসানের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে তার লেখা ‌‌‌'জননেত্রী শেখ হাসিনার ধর্মচিন্তা' বইটি প্রধান অতিথি চেয়ারম্যান একেএম জাহিদুল হাসানের হাতে উপহার হিসাবে তুলে দেন বাজার২৪ লিমিটেডের প্রতিনিধিরা।

Ads
Ads