বাজার২৪ লি: অল্প সময়ের মধ্যেই সারা দেশে তরুণ সমাজের মধ্যে আলোড়ন সৃষ্টি করছে: পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ

  • ২৭-Oct-২০১৯ ০৯:১৯ অপরাহ্ন
Ads

:: চাদপুর প্রতিনিধি ::

আমাদের দেশের অনেক পণ্য এখন বিদেশে বাজারজাত হচ্ছে এবং অনেক সুনাম ও মুনাফা অর্জন হচ্ছে। এতে অনেক মিল কারখানার মাধ্যমে বেকারত্বের কর্মসংস্থানের ব্যবস্থা হচ্ছে। তাই আত্মকর্মসংস্থানের মাধ্যমে নিজেদের ভাগ্যে উন্নয়ন করুন। এক্ষেত্রে অনলাইনভিত্তিক বাজারজাতকরণ প্রতিষ্ঠান বাজার২৪.বিজ গ্রাহকের আস্থা ও বিশ্বাস অর্জন করার পাশাপাশি তরুন সমাজের জন্য যে সুযোগ করে দিয়েছে তা খুব অল্প সময়ের মধ্যেই সারা দেশে তরুণ সমাজের মধ্যে আলোড়ন সৃষ্টি করছে বলে মন্তব্য করেছেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌরসভার মেয়র নাছির উদ্দিন আহমেদ।

‘আত্মকর্মসংস্থানের জন্য সর্বোৎকৃষ্ট প্রশিক্ষণ’ প্রতিপাদ্যে রবিবার (২৭ অক্টোবর) বিকেলে দেশের অন্যান্য জেলার ন্যায় এবার চাঁদপুর শহরের রসুইঘর ক্রাউন এসোসিয়েটসে সেলস টিম অব বাজার২৪ লিমিটেডের আয়োজনে এক আত্মকর্মসংস্থানমূলক প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি নাছির উদ্দিন আহমেদ তার বক্তব্যে আরও বলেন, আজকের যুব সমাজের তরুন-তরুণীরাই উন্নয়নের সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালীর মাধ্যমে দেশকে বিশ্বের দরবারে তুলে ধরবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ব্যবসায় বান্ধব সরকার। তাই কর্মসংস্থানের মাধ্যমে নিজেকে আত্মনির্ভরশীলতার মাধ্যমে কাজ করে যাবে। 

কর্মশালায় প্রধান প্রশিক্ষকের বক্তব্য রাখেন বাজার২৪ লিমিটেডের সিইও ড. শফিকুর রহমান ও বিশেষ প্রশিক্ষক বাজার২৪ লিমিটেড বিডিএম মহসিন খান শিপলু। 

অনুষ্ঠানে বাজার২৪ লিমিটেডের চেয়ারম্যান, ভোরের পাতা সম্পাদক, এফবিসিসিআই পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য ড. কাজী এরতেজা হাসানের পক্ষ থেকে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বাধীন স্বাধীন বাংলাদেশের প্রথম হস্তলিখিত সংবিধান ও মাননীয় প্রধানমন্ত্রীকে নিয়ে তার লেখা ‌‌‌'জননেত্রী শেখ হাসিনার ধর্মচিন্তা' বইটি প্রধান অতিথি জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদের হাতে উপহার হিসাবে তুলে দেন কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমান।

এ সময় আরো বক্তব্য রাখেন বাজার২৪ লিমিটেডের মার্কেটিংয়ের এম এ খান আসিফ, সাদ্দাম হোসাইন, আলআমিন, মামুন হোসেন, সোহেল রানা, ইমাম হোসাইন, জয়নাল আবেদীনসহ আরো অনেকে।

Ads
Ads