কুমিল্লায় বাজার ২৪ লিমিটেড বাজার সম্প্রসারণ করবেই: বাহার

  • ২৬-Oct-২০১৯ ০৯:২১ অপরাহ্ন
Ads

:: কুমিল্লা ব্যুরো ::

‘আত্মকর্মসংস্থানের জন্য সর্বোৎকৃষ্ট প্রশিক্ষণ’ প্রতিপাদ্যে দেশের অন্যান্য জেলার ন্যায় কুমিল্লায় বাজার ২৪ লিমিটেডের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাজার ২৪ লিমিটেডের সিইও ড. শফিকুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা ৬ আসনের সংসদ সদস্য ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি আ. ক. ম. বাহাউদ্দিন বাহার।  

তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশে অনলাইন ভিত্তিক প্রতিষ্ঠান বাজার২৪.লিমিটেড দৃশ্যমান পণ্য নিয়ে বাজার সম্প্রসারণ করবেই। এছাড়া এই কোম্পানিটির মাধ্যমে আত্নকর্মসংস্থানের সুযোগও সৃষ্টি হবে।

শনিবার (২৬ অক্টোবর) বিকেলে কুমিল্লার ঐতিহ্যবাহী ‘ফান টাউন’ অডিটরিয়ামে আয়োজিত এই প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী আলোচনায় ডা. শফিকুর রহমান বলেন, বাহারী নামে বিভিন্ন কোম্পানী খুলে লাখ লাখ যুবকশ্রেণির সহায়-সম্বল নিয়ে দেশ থেকে প্রায় দুই থেকে আড়াই হাজার কোম্পানী পালিয়ে গেছে। স্বনির্ভর বাংলাদেশ বিনির্মাণে ড. কাজী এরতেজা হাসানের দীর্ঘ গবেষণার পর হাতাশাগ্রস্ত সেই যুবকশ্রেণির মাঝে আলোর দিশারী হয়ে বিশ্বের সেরা মার্কেটিং প্লান নিয়ে যাত্রা শুরু করেছে বাজার ২৪ লিমিটেড ।

তিনি আরও বলেন, নিজেদের উৎপাদিত ZARZEES, BEE, DEER ব্র্যান্ডের শত শত পণ্য নিয়ে বাজারে এসেছে বাজার ২৪ লিমিটেড। এই প্রতিষ্ঠানটি ইতিমধ্যে রাজধানী ঢাকাসহ একাধিক বিভাগীয় এবং জেলা শহরে সুপারসপ স্থাপিত করেছে। বাজার ২৪ লিমিটেড কাউকে ব্যবসায় বিনিয়োগের অফার করেনি, সাশ্রয়ী মূল্যে মানসম্মত পণ্য ক্রয়ে সহজে স্বাবলম্বী হওয়ার পথ বাতলে দিয়েছে বাজার ২৪ লি.।

প্রশিক্ষণ কর্মশালার প্রধান আলোচক ছিলেন বাজার ২৪ লিমিটেডের বিডিএম মহসিন খান শিপলু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওমর ফারুক, ফরহাদ, হৃদয়, নূর মোহাম্মদ, উর্মী, সাদ্দাম এবং শাহজাহান। 

এদিকে, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি  সংসদ সদস্য আ. ক. ম. বাহাউদ্দিন বাহারের হাতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাসনামলে ৭২’এর হস্তলিখিত সংবিধান ও ‘জননেত্রীে শেখ হাসিনার ধর্মচিন্তা বইটিও বাজার২৪.লিমিটেডের চেয়ারপারসন, এফবিসিসিআই পরিচালক ড. কাজী এরতেজা হাসানের পক্ষে তুলে দেন বাজার২৪.লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমান। 

Ads
Ads