দলীয় নেতাকর্মীদের উদ্দেশে সালমান এফ রহমানের নির্দেশনা!

  • ২৩-Oct-২০১৯ ০৩:০৫ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

নিজ সংসদীয় আসনে স্থানীয় আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে একাধিক নির্দেশনা প্রদান করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা ও ঢাকা-১ আসনের সংসদ সদস্য (এমপি) সালমান ফজলুর রহমান (সালমান এফ রহমান)।

সাম্প্রতিক ‘কিছু অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত ঘটনার’ পরিপ্রেক্ষিতে  মঙ্গলবার নিজ নির্বাচনী এলাকা দোহার ও নবাবগঞ্জের আওয়ামী সভাপতি ও সাধারণ সম্পাদককে লেখা এক চিঠিতে তিনি এ নির্দেশনা দেন।

ব্যানার পোস্টারে ঢাকা-১ আসনের সংসদ সদস্য, প্রধানমন্ত্রীর শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের ছবি ব্যবহারে নেতাকর্মীদের কঠোর নির্দেশনা দিয়েছেন তিনি। একইসাথে বর্তমানে দোহার নবাবগঞ্জের বিভিন্ন স্পটে থাকা ব্যানার, পোষ্টার, ফেস্টুন সড়িয়ে ফেলতেও নির্দেশনা দেয়া হয়েছে।

সালমান এফ রহমান স্বাক্ষরিত লিখিত এক নির্দেশনায়, জানানো হয়, সালমান এফ রহমানের ছবি সম্বলিত কোন পোস্টার, ব্যানার, ফেস্টুন প্রচারের ক্ষেত্রে অবশ্যই এর অনুলিপি তাঁর কার্যালয়ে দাখিল করে পূর্বানুমতি নিতে হবে। অনুমতি ব্যতিত কোন অবস্থাতেই তাঁর ছবি ব্যবহার করে পোস্টার,ব্যানার,ফেস্টুন ব্যবহার করা যাবেনা।

চিঠিতে সালমান এফ রহমান লিখেছেন, এলাকায় তার আগমনকে কেন্দ্র করে ‘বিশৃঙ্খলা ও জনদুর্ভোগ সৃষ্টিকারী কর্মসূচি/কর্মকাণ্ডকে তিনি নিরুৎসাহিত করতে চান।

শুধুমাত্র সরকারের উন্নয়ন প্রচারের জন্য জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান,মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা জনাব সজীব ওয়াজেদ জয়ের ছবি ব্যবহার করে পোস্টার,ব্যানার, ফেস্টুন করা যাবে কোন অবস্থাতেই এখানে সালমান এফ রহমানের ছবি ব্যবহার করা যাবেনা।

এছাড়া সকল অপ্রয়োজনীয় ব্যনার, পোস্টার, ফেস্টুন অপসারণের জন্য দোহার এবং নবাবগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা এবং অফিসার ইন চার্জদের নির্দেশনা প্রদান করা হয়েছে।

Ads
Ads