ক্রিকেটারদের আচরণ-ধর্মঘটে হতবাক পাপন

  • ২২-Oct-২০১৯ ০৩:৪৮ অপরাহ্ন
Ads

ফাইল ছবি 

:: স্পোর্টস ডেস্ক ::

১১ দফা দাবি না মানা অবধি সব ধরনের ক্রিকেট খেলা, ক্যাম্প, অনুশীলন থেকে বিরত থাকবেন জাতীয় দলের ক্রিকেটাররা। এমতাবস্থায় বেশ অস্থিতিশীলতাই দেখা দিয়েছে বাংলাদেশের ক্রিকেটে। কিন্তু তাদের এসব দাবির কথা শুনে হতাশা প্রকাশ করেছেন বিসিবি'র প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন।

এমনকি ধর্মঘটের কথা বিশ্বাসই করতে পারছেন না বলেও জানিয়ে তিনি বলেন, ক্রিকেটাররা যখন যা চেয়েছে দেয়া হয়েছে, ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করতে তারা সফল। 

ক্রিকেটারদের দাবির প্রেক্ষিতে নিজেদের মতামত জানাতে গিয়ে পাপন বলেন, আমি বিশ্বাস করতে পারছি না। আমাদের ক্রিকেটাররা এমন কিছু করতে পারে ভাবতেই পারছি না। তাদের সঙ্গে আমার ব্যক্তিগত সম্পর্ক অনেক গভীর। সবাই সব সমস্যার সমাধানে আমার কাছে আসে। আমি যথাসাধ্য সমাধান করার চেষ্টা করি। কিন্তু এবার ওরা আমাকে কিছুই জানায়নি। আমি ওদের দাবিগুলো বুঝতে পারছি না।

বিসিবি প্রধান আরও বলেন, ওরা দাবির কথা আমাদের না বলে মিডিয়াতে বলল। সারা বিশ্বে ছড়িয়ে গেল। আইসিসি, এসিসি সবাই আমাকে ফোন করছে। ওরা (ক্রিকেটাররা) প্রথমে প্রেস কনফারেন্স করল। দাবি তুলে ধরল। আমাদের সঙ্গে কোনো আলোচনা না করেই এটা করল ওরা। এমন এক সময়ে, যখন কিনা জাতীয় দলের ভারত সফর সামনে। ক্রিকেটের উন্নয়নের জন্য বলছে কিন্তু ওরা আমাদের কাছে আসে নাই। ওরা আমাদের ফোনও ধরে না। এগুলো সব পূর্বপরিকল্পিত। ওরা দেশের ক্রিকেটের ভাবমূর্তি নষ্ট করেছে। 

 

/কে 

Ads
Ads