আতঙ্কে ধরাছোয়ার বাইরে ঢাকার ক্লাব পাড়ায় ক্যাসিনোর প্রতিষ্ঠাতা কাউন্সিলর সেন্টু!

  • ২১-Oct-২০১৯ ০৯:৫৯ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ক্যাসিনোর বিরুদ্ধে শুদ্ধি অভিযানে পর আর দেখা যাচ্ছে না বাংলাদেশের ক্যাসিনোর প্রতিষ্ঠাতা ঢাকা উওর সিটি করপোরেশন ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য শফিকুল ইসলাম সেন্টুকে । মোহাম্মদপুরের ছিচকে মাস্তান পকেট্মার থেকে হয়ে উঠে রাজনীতিবিদ । জিয়াউর রহমানের শাসনামলে করতেন বিএনপি আর পরবর্তি এরশাদের আমলে জাতীয় পার্টির সাথে যুক্ত হন ।

শফিকুল ইসলাম সেন্টুই ঢাকার ক্লাব পাড়া প্রথমে জুয়ার বোর্ড চালু করেন । বিভিন্ন ক্লাবে কমিটির কাছ থেকে ভাড়া নিয়ে জুয়ার আসর চালাতো । ২০১৬ সালে প্রথম ক্যাসিনোর অত্যাধুনিক ম্যাশিন দিয়ে বাংলাদেশে ১ম কলাবাগান ক্রীড়া চক্রে ক্যাসিনো চালু করে । এরপর একে একে ঢাকার বিভিন্ন ক্লাবে ক্যাসিনো গুলোতে সেন্টু ইনভেষ্ট করেন । কলাবাগান ক্লাবের ক্যাসিনো ২০১৭ স্থানীয় সংসদ সদস্য ও কলাবাগান ক্রীড়া সভাপতি সফিকুল আলম ফিরোজ ক্যাসিনোটি বন্ধ করে দেন ।

সফিকুল ইসলাম সেন্টু জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার , তার বিরুদ্ধে অভিযোগ রয়েছে চাঁদাবাজি , জমি দখল , জুয়া , মাদক ব্যবসায়ের । শুদ্ধি অভিযানের পর থেকে আর তাকে দেখা যায় না । সিঙ্গাপুরেও নিয়মিত জুয়া খেলেন এই সেন্টু ।

Ads
Ads