ভোলায় পুলিশি হামলা ও মুসল্লিদের হত্যার প্রতিবাদে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

  • ২১-Oct-২০১৯ ০৬:৪২ অপরাহ্ন
Ads

:: এ.এস.কাঁকন, মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::

মৌলভীবাজারে ভোলায় মহানবী (সা:) কে অবমাননাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী ও শান্তিপূর্ণ কর্মসূচীতে তাওহীদি জনতার উপর পুলিশি হামলা এবং  মুসল্লিদের হত্যার প্রতিবাদে বাংলাদেশ খেলাফত মজলিশ ও তাওহীদি জনতা এবং সচেতন উলামা মাশায়েখ পরিষদ এর উদ্যোগে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।  সোমবার ২১ অক্টোবর দুপুরে মৌলভীবাজার টাউন ঈদগাহ প্রাঙ্গন ও পশ্চিম বাজার জামে মসজিদ থেকে পৃথক ভাবে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করে বাংলাদেশ খেলাফত মজলিশ ও সচেতন উলামা মাশায়েখ পরিষদ।

মাওলানা হাবিবুর রহমান কাসেমী এর সভাপত্বিতে খেলাফত মজলিশের আর মাওলানা কাজী সামছুল হক এর সভাপত্বিতে সচেতন উলামা মাশায়েখ পরিষদের সমাবেশ হয়। সমাবেশে বক্তারা বলেন সরকার অভিলম্বে ভোলার বুরহান উদ্দিনের ঘটনায় দোষী ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে এসে সর্বোচ্চ শাস্তির ব্যবস্তা করতে হবে এবং আভিলম্বে পুলিশি হামলা ও মুসল্লিদের হত্যার বিচার করতে হবে নতুবা মহানবী হজরত মোহাম্মদ(সা:) কটুক্তিকারীদের ও মুসল্লিদের হত্যার বিরুদ্ধে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সমাবেশ শেষে উভয় সংগঠনই বিক্ষোভ মিছিল নিয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে , এসময় সমাবেশ স্থলে ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেনের নেতৃত্বে একদল পুলিশ মোতায়ন করা হয়। নিরাপত্তার স্বার্থে মিছিলের গতিপথও পরিবর্তন করে দেয় পুলিশ।

Ads
Ads