সুপ্রভাত বাংলাদেশ, দুর্নীতিবাজদের দিন শেষ

  • ২০-Oct-২০১৯ ১০:৫৫ পূর্বাহ্ণ
Ads

:: পীর হাবিবুর রহমান ::

দেশের হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করেছে দুর্নীতিবাজরা। হাজার হাজার কোটি টাকা ব্যাংকিংখাত থেকে লুট করেছে দুর্নীতিবাজরা। শেয়ারবাজারে হাজার হাজার কোটি টাকা লুট করে জুয়ারিরা বিনিয়োগকারীদের পথে বসিয়েছে।

বিগত ১০বছরে রাজনীতির মতোন মহান আদর্শকে পানির ধরে বিক্র করে, মহান আদর্শিক নেতাদের নামে, মুজিব কন্যা শেখ হাসিনার ব্যাপক উন্নয়ন বরাদ্দ লুটে নিয়েছে একদল মন্ত্রী, এমপি,সরকারি কর্মকর্তা কর্মচারী, রাজনৈতিক পরিচয়ধারী দালাল সহ তাদের সিন্ডিকেট ও মাফিয়া ঠিকাদার।

দলের সাইনবোর্ড পদবী ব্যবহার করে একদল বঙ্গবন্ধুকে বিক্রি করে শেখ হাসিনার সাথে বিশ্বাসঘাতকতা করে বেআইনি বানিজ্য, চাঁদাবাজি, দখল, ঘুষ দুর্নীতি করে অঢেল অর্থ সম্পদের মালিক হয়েছে। ভোগেের নেশায় ডুবেছে।

বৈধ ব্যবসা বানিজ্য ছাড়া দুর্নীতির পথে দল ও পদবি আর মুজিবকন্যার বিশ্বাস ভঙ্গ করে কেউ অনুপ্রবেশ করিয়ে, কেউ ভিতরে থেকে হরিলুটে রাতারাতি অর্থ সম্পদই গড়েনি, ভোগ বিলাসই করেনি, শোঅফই করেনি চরম দম্ভের সাথে গানম্যান নিয়ে চলাফেরা করেছে।

অভিশপ্ত কুৎসিৎ কালো শক্তির দম্ভের পতন অনিবার্য। কিছু চাটুকার পোষে, কিছু ক্ষমতাবানদের পদধূলি নিয়েও শেষ রক্ষা হয়না। পাপ বাপকেও ছাড়েনা। 
মুজিব কন্যা শেখ হাসিনা ঘর থেকে দুর্নীতিবিরোধী অভিযান শুরু করতেই আতংকগ্রস্হ দুর্নীতিবাজদের কলিজা ভয়ে শুকিয়ে গেছে। জনগন এ অভিযানকে সমর্থন দিলেও দুর্নীতিবাজদের মনের সুখ হারাম।

ঢাকায় অভিযান এখনো চলছে, এরপরেই যাবে প্রতিটি জেলায়, দুর্নীবাজ কালো বিড়ালদের পাকড়াও করে জেল রিমান্ডে নেয়া হবে। রাজনীতির নামে পাপের প্রাপ্য শাস্তি দেয়া হবে। এ যুদ্ধে মুজিব কন্যার বিজয় অনিবার্য। এটা দেশের স্বার্থে, অর্থনীতির স্বার্থে লড়াই। অশুভ নষ্ট কুৎসিত কালো শক্তির পতন নিশ্চিত।

শুভ সকাল, সুপভাত বাংলাদেশ

লেখক: নির্বাহী সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন

Ads
Ads