সৌরভ বিসিসিআই সভাপতি হলে 'বাড়তি সুবিধা' পাওয়ার আশা বিসিবির

  • ১৪-Oct-২০১৯ ০৭:২৬ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সভাপতি হিসেবে দায়িত্ব নিতে যাচ্ছেন সৌরভ গাঙ্গুলি। নাটকীয়ভাবে বিসিসিআইয়ের রাজ্য সংস্থাগুলোর বেসরকারি বৈঠকে প্রেসিডেন্ট হিসেবে সৌরভকে সমর্থন করা হয়। আগামী ২৩ অক্টোবর দায়িত্বভার গ্রহণ করবেন এ বাঙালি ক্রিকেট কিংবদন্তী।

প্রথম বাঙালি হিসেবে বিসিসিআইয়ের সভাপতি হচ্ছেন সৌরভ। ফলে তার কাছে বাড়তি সুবিধা পাওয়া যাবে বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস।

সোমবার (১৪ অক্টোবর) রাজধানীর বনানীতে নিজের কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপে তিনি বলেন, বিসিসিআইয়ের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সম্পর্ক ভালো। যারা এখন বর্তমানে আছেন তাদের সঙ্গেও ভাল সম্পর্ক রয়েছে। আগে যারা ছিলেন তাদের সঙ্গেও ছিল। সৌরভ গাঙুলি একজন বাঙালি, একজন সাবেক ক্রিকেটার। সেজন্য নিঃসন্দেহে বাড়তি একটা সুবিধা আমরা পাব। তার সঙ্গে কোনো একটা ইস্যু নিয়ে আলাপ আলোচনা করতে আমরা হয়তো আরেকটু স্বাচ্ছন্দ্যবোধ করব।

ব্যক্তিগতভাবে সম্পর্ক ভালো থাকায় সেটা আরও কাজে দেবে বলে মনে করেন তিনি। বলেন, এখানে আমাদের অনেকের সঙ্গেই ব্যক্তিগত সম্পর্ক আছে। বাংলাদেশে অনেকবার খেলে গিয়েছেন তিনি। হি ইজ ভেরি ইয়াং। আমাদের এখানে তার একটা আত্মার সম্পর্ক আছে, অনেকের সঙ্গে ব্যক্তিগতভাবেও। এগুলো নিঃসন্দেহে কাজে লাগবে।

সুবিধাগুলো কেমন হবে সেই প্রসঙ্গে জালাল ইউনুস বলেন, আগে আমরা যে খেলাগুলো পাইনি, হয়ত দ্বিপাক্ষিক সিরিজ, জুনিয়র লেভেলেও যদি একচেঞ্জ প্রোগ্রাম থাকে সেগুলো নিয়ে আমরা মুক্তভাবে আলোচনা করতে পারব, এই সুবিধাটা আছে।

Ads
Ads