সম্রাটের অফিসে ক্যাঙ্গারুর চামড়া-অস্ত্র-মাদক-টর্চার মেশিন উদ্ধার

  • ৬-Oct-২০১৯ ০৬:৪৯ অপরাহ্ন
Ads

 

:: ভোরের পাতা ডেস্ক ::

রাজধানীর কাকরাইলে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের কার্যালয়ে অভিযানে পিস্তল, গুলি, বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবাসহ বিভিন্ন জিনিস উদ্ধার করেছে র‌্যাব।

রোববার (০৬ অক্টোবর) সন্ধ্যায় র‌্যাব জানায়, সম্রাটের কার্যালয় থেকে ১১০০ পিস ইয়াবা, ১৫ বোতল বিদেশি মদ, কয়েকটি ইলেক্ট্রিক টর্চার মেশিন, চাইনিজ পিস্তল, ৫ রাউন্ড গুলি, ক্যাঙ্গারুর চামড়া উদ্ধার করা হয়েছে।

অভিযানে নেতৃত্ব দেন র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম।

র‌্যাব জানায়, কার্যালয় থেকে অবৈধ অস্ত্র, বন্য প্রাণীর চামড়া, বিদেশি মদ, ১১শ ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য পাওয়া গেছে।

এর আগে ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জুশ্রীপুর গ্রাম থেকে সম্রাটকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী আরমানকেও গ্রেফতার করে র‌্যাব। পরে তাদেরকে যুবলীগ থেকে বহিষ্কার করা হয়।

আলোচিত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট ঢাকার জুয়াড়িদের কাছে ‘ক্যাসিনো সম্রাট’ হিসেবে পরিচিত। জুয়া খেলাই তার পেশা ও নেশা। প্রতি মাসে ঢাকার বাইরেও যেতেন জুয়া খেলতে।

সম্প্রতি রাজধানীতে ক্লাব ব্যবসার আড়ালে অবৈধ ক্যাসিনো পরিচালনার অভিযোগে র‌্যাবের হাতে ধরা পড়েন সম্রাটের ডান হাত হিসেবে পরিচিত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়া।

এর পর ধরা পড়েন রাজধানীর টেন্ডার কিং আরেক যুবলীগ নেতা জিকে শামীম। এ দুজনই অবৈধ আয়ের ভাগ দিতেন সম্রাটকে। তারা গ্রেফতার হওয়ার পর জিজ্ঞাসাবাদে সম্রাটের অবৈধ ক্যাসিনো সাম্রাজ্য নিয়ে চাঞ্চল্যকর তথ্য দেন। প্রকাশ্যে চলে আসে সুন্দর অবয়বের আড়ালে সম্রাটের কুৎসিত জগৎ। এতে করে বেকায়দায় পড়েন সম্রাট।

 

/কে 

Ads
Ads