লিডিং বিচ রিসোর্ট সম্মাননা পেলো “সায়মন বীচ রির্সোট”

  • ১-Oct-২০১৯ ০৮:১৭ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

গত ২০ শে সেপ্টম্বর ২০১৯ এ দক্ষিণ এশিয়ার আতিথেয়তা এর ভ্রমন শিল্পের সেরা স্বীকৃতি প্রদানকারী সংস্থা (SATA) হতে “Leading Beach Resort” সম্মাননা পায়। অনুষ্ঠানটি Amari, Galle, Sri- Lanka তে অনুষ্ঠিত হয়। SATA, ২০১৯  দক্ষিণ এশিয়ার বিভিন্ন অঞ্চল থেকে ৭০০ টির ও বেশি মনোনয়ন পেয়েছে।

সততা ও কঠোর অনুসন্ধানের পরে “সায়মন বীচ রির্সোট” দক্ষিণ এশিয়ার “The Leading Beach  Resort” বিভাগে ভূষিত করা হয়। “সায়মন বীচ রির্সোট” এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মাহ্বুব রহমান পুরস্কার গ্রহণ করেন। 

১৯৬৪ সাল থেকে কক্সবাজারের আথিয়তায় ব্যবসায় প্রতিকৃৎ “সায়মন বীচ রির্সোট” বাংলাদেশের একটি বিশ্বস্ত ব্যান্ড। নতুন রুপে “সায়মন বীচ রির্সোট” -২০১৫ সালে কলাতলী সমুদ্র সৈকতের নিকটস্থ হোটেল হিসেবে আবির্ভূত হয় এবং কক্সবাজারের সেরা হোটেল হিসেবে সকলের কাছে গ্রহণ যোগ্যতা অর্জন করে। ২০১৫ সার হতে চলমান গতিধারায় “Trip advisor” এ গত তিন বছর ধরে প্রথম পুরষ্কার পেয়ে আসছে। 

পারিবারিক ব্যবসায়িক প্রতিষ্ঠান এই হোটেলটি-তে ২৪৫ টি কষ্ক রয়েছে। যার মধ্যে ১৬ টি Panorama Suite যা হতে বিস্তীর্ণ বঙ্গোপসাগর পুরাপুরি দেখা যায়। আরও রয়েছে ২৫ টি Junior Suite।

২০১৮ সালে হোটেলটি কক্সবাজার অঞ্চলের এক নাম্বার ভ্যাট প্রদানকারী সংস্থা হিসেবে মনোনীত হয়। তাছাড়া পরিবেশ সুরক্ষায় “সায়মন বীচ রির্সোট” গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে। নিয়মিত ভাবে সমুদ্র সৈকত পরিষ্কার এবং সচেতনতামূলক গণসংযোগে অংশ গ্রহন করে। SATA (South Asian Travel Awards) ২০১৬ সাল হতে ভ্রমন এবং আতিথিয়তা শিল্প জুড়ে অসামান্য সাফল্যের জন্যে একটি দক্ষিণ এশিয়ার একটি বিশ্বাসযোগ্য প্লাটফর্ম। ২০১৯ সালের অনুষ্ঠিনটি আয়োজিত হয় Amari, Galle, Sri- Lanka।

Ads
Ads