বাংলো ছাড়ার আগে পুলিশকে ফোনে যে কথা বলেছিলেন বশেমুরবিপ্রবি’র উপাচার্য নাসির

  • ৩০-Sep-২০১৯ ১২:১৭ পূর্বাহ্ণ
Ads

ভোরের পাতা ডেস্ক

গোপালগঞ্জের বশেমুরবিপ্রবি’র উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন পুলিশ পাহারায় ক্যাম্পাস (বাংলো) ছেড়েছেন। এ সময় শিক্ষার্থীরা ভিসিকে উদ্দেশ্য করে বিভিন্ন স্লোগান দেন। রবিবার রাত ৯টার দিকে তিনি পুলিশ পাহারায় বাংলো ছেড়েছেন বলে পুলিশ নিশ্চিত করেছেন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানিয়েছেন, উপাচার্য রাত ৮টার দিকে আমাকে ফোন করেন। তখন তিনি জরুরি অফিসিয়াল কাজে ঢাকা যাবেন বলে পুলিশ দিয়ে তাকে ক্যাম্পাস থেকে বের করে দেওয়ার অনুরোধ করেন। পরে পুলিশ পাহারায় তাঁকে বাংলো থেকে বের করে ঢাকার উদ্দেশে রওনা করে দেওয়া হয়। 

গোপালগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ ছানোয়ার হোসেন পুলিশ পাহারায় বাংলো ছাড়ার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, আমাদের তিনি অসুস্থতার কথা জানিয়েছেন। তাই চিকিৎসকের কাছে যাওয়ার জন্য পুলিশ প্রটেকশন চেয়েছেন। আমরা তাকে পুলিশ প্রটেকশনে বাংলো থেকে বের করে দিয়েছি। তিনি কোথায় গেছেন তা আমাদের জানা নেই। তবে তিনি বাংলোতে নেই এটা নিশ্চিত।

তবে, শিক্ষার্থীরা জানিয়েছেন, রবিবার ইউজিসি উপাচার্যকে প্রত্যাহারের জন্য শিক্ষা মন্ত্রণালয়ে সুপারিশ দেওয়ায় সে রাতের আধারে বাংলো ছেড়েছেন। এখন তার পদত্যাগ সময়ের ব্যাপার বলেও তারা জানান।

Ads
Ads