ক্যাসিনো বন্ধের আহ্বান আগেই জানিয়েছিলাম: সাইদ খোকন

  • ২৩-Sep-২০১৯ ০৫:৪৩ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

চলমান ক্যাসিনো অভিযানে ঢাকার বেশকয়েকটি ক্লাব থেকে জুয়ার সরঞ্জাম, মাদকসহ বিপুল পরিমাণ অর্থ জব্দ করেছে র‌্যাব । জানা গেছে, রাজধানীর ৬০টি স্থানে ক্যাসিনো রয়েছে। তবে এসব ক্যাসিনো বন্ধে ক্লাবগুলোর প্রতি অনেক আগেই আহ্বান জানিয়েছিলেন বলে দাবি করেছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র মোহাম্মদ সাইদ খোকন।

সোমবার (২৩ সেপ্টেম্বর) নগর ভবনে এক সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রীর নির্দেশনায় চলমান শুদ্ধি অভিযানকে সাধুবাদ জানান ডিএসসিসি মেয়র।

মেয়র সাইদ খোকন বলেন, এমন শুদ্ধি অভিযানের বিষয়ে আমি আগেও চেষ্টা করেছি। ক্লাবগুলোকে বলেছিলাম ক্যাসিনো বন্ধ করতে, কিন্তু কেউ কথা শোনেনি। ইনশাআল্লাহ প্রধানমন্ত্রীর নির্দেশনায় এবারের অভিযান সফল হবে।

তিনি বলেন, রাজধানীর কিছু ক্লাবের ক্যাসিনোতে মদ, জুয়াসহ অনৈতিক কাজ চলছিলো। গত রমজানে আমি এসব কাজ থেকে বিরত থাকার জন্য ক্লাবগুলোর প্রতি আহ্বান জানিয়েছিলাম। শুধু তাই নয় এ বিষয়ে প্রচারণাও চালিয়েছিলাম। কিন্তু কোনো কাজ হয়নি।

ক্যাসিনো ব্যবসার সঙ্গে ঢাকা দক্ষিণ সিটির ৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর একে এম মমিনুল হক সাঈদের জড়িত থাকা প্রসঙ্গে মেয়র বলেন, ওই কাউন্সিলরের দায়িত্বজ্ঞানহীন কর্মকাণ্ডের বিরুদ্ধে ব্যবস্থা নিতে স্থানীয় সরকার মন্ত্রণালয়ে দুই মাস আগেও চিঠি পাঠিয়েছিলাম, কিন্তু এর কোন অগ্রগতি দেখতে পাইনি।

Ads
Ads