শুক্রবার নৌ-বিহারে যাচ্ছে বাজার২৪ লিমিটেড

  • ১২-Sep-২০১৯ ০৮:১৬ অপরাহ্ন
Ads

:: অর্থনৈতিক প্রতিবেদক ::

অনলাইন ভিত্তিক পণ্য বাজারজাতকরণ প্রতিষ্ঠান বাজার২৪ লিমিটেড ইতিমধ্যেই সারাদেশে গ্রাহকদের কাছে বিশ্বাস ও আস্থা অর্জন করেছে। সারাদেশের ৫ শতাধিক ডিলার, কর্মকর্তা-কর্মচারীদের উজ্জ্বীবিত করতে আগামীকাল শুক্রবার দিনব্যাপী নৌ-বিহারে যাচ্ছে বাজার২৪ লিমিটেড। 

বাজার২৪ লিমিটেডের চেয়ারপারসন, ভোরের পাতা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ ও কাজী গ্রুপ অব ইন্ডাস্ট্রিজের চেয়ারপারসন, এফবিসিসিআই পরিচালক, ইরান বাংলাদেশ চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাটিজের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান বলেন, এ নৌ-বিহারের মাধ্যমে বাজার২৪ লিমিটেডের সারাদেশের ডিলার, কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে একটা মেলবন্ধন হবে। বাজার২৪ লিমিটেডের চেয়ারপারসন থেকে পিয়ন পর্যন্ত সবাই একই পরিবারের সদস্য। আর পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্ক উন্নয়ন হবে এই মিলনমেলাতে। 

একই প্রসঙ্গে বাজার ২৪ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. শফিকুর রহমান বলেন, বাজার২৪ লিমিটেড ইতিমধ্যেই সারাদেশে ব্যবসা উন্নয়নে কাজ করে যাচ্ছে। এই মিলনমেলাতে আমরা আমাদের কোম্পানিকে দিয়ে কিভাবে দেশের মানুষের আরো উপকার করতে পারি সে বিষয়েও কোম্পানির চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসানের কাছ থেকে দিক নির্দেশনা নিবো। 

আগামীকাল শুক্রবার সকাল ৮ টায় সদরঘাট নৌ বন্দর থেকে একটি অভিজাত লঞ্চে করে যাত্রা শুরু করে সারাদিন ব্যাপী বিনোদনধর্মী এ মিলনমেলায় যোগ দিবেন সারাদেশের ৫ শতাধিক ডিলার, কর্মকর্তা, কর্মচারীরা তাদের পরিবার পরিজন নিয়ে উপস্থিত থাকবেন।

Ads
Ads