জাতীয় শোক দিবস উপলক্ষে কেরাণীগঞ্জে দরিদ্র-দুস্থদের মাঝে চাল বিতরণ

  • ৩১-Aug-২০১৯ ০২:৪৫ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানাধীন শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সুইডেন এর নিজস্ব তহবিল থেকে দরিদ্র-দুস্থদের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

শনিবার (৩১ আগস্ট) সকাল ১১ টা থেকে চুনকুটিয়া চৌরাস্তা এলাকায় শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সুইডেনের আয়োজনে দরিদ্র-দুস্থদের মাঝে প্রত্যককে ৫ কেজি করে প্রায় ৩৫০০ কেজি চাল বিতরণ করা হয়। চাল বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন বিদুৎ, জালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু  এবং  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেরাণীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও কেরাণীগঞ্জ আওয়ামীলীগের আহবায়ক শাহীন আহমেদ।

এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সভাপতি হাজী মাহমুদ আলম, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক হাজী ডাঃ এইচ.এম সেলিম, দক্ষিণ কেরাণীগঞ্জ থানা আওমী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী মোঃ মিরাজুর রহমান সুমন ও শুভাঢ্যা ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি এমারত হোসেন প্রমুখ।

Ads
Ads