কাগদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বদলি ও যোগদান উপলক্ষে সংবর্ধনা

  • ২৫-Aug-২০১৯ ০৭:৪০ অপরাহ্ন
Ads

:: শরীয়তপুর ব্যুরো ::

শরীয়তপুর সদর উপজেলার ১ নং কাগদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষিকা রোকেয়া বেগমকে  বিদায় সংবর্ধনা ও নবনিযুক্ত প্রধান শিক্ষক খলিলুর রহমান সিকদারকে সংবর্ধনার মাধ্যমে বরণ করে নেওয়া হয়। 

শনিবার ২৪ আগষ্ট দুপুরে ১ নং কাগদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির পক্ষ থেকে এই সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজন করা হয়। 
স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি নান্টু মুন্সীর সভাপতিত্বে প্রধান শিক্ষকের বিদায় ও বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন  শরীয়তপুর সদর উপজেলার  সহকারী শিক্ষা অফিসার হামিদুল হক।

এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৬ নং ওয়ার্ড কাউন্সিলর ও শরীয়তপুর পৌরসভার প্যানেল মেয়র ২ হোসেন মোঃ আলমগীর, সদর উপজেলা সহকারী শিক্ষা অফিসার ফারুক আলম, সদর উপজেলা শিক্ষা অফিসার আজিজুল ইসলাম, শিক্ষক সমিতির সভাপতি ও পালং তুলাসার গুরুদাস প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এমদাদুল হক, সাবেক প্রধান শিক্ষক মিজানুর রহমান শাহীন , শরীয়তপুর সরকারি কলেজের সহকারী প্রভাষক এমরান সরদার, এসএমসির সদস্য নিলুফার ইয়াসমিন, শরীয়তপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুস সামাদ বেপারী, সোনামুখী বেপারী পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন এবং আমতলী  সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান পলাশ। 

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর কাগদী দাখিল মাদ্রাসার সুপার মোঃ কামরুজ্জামান, দৈনিক ভোরের পাতার ব্যুরো চীফ  মোঃ জামাল মল্লিক, কাগদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  সহকারী শিক্ষক শাহজাহান, জহুরা লাইজু, কানন, শারমিন ও শীমা,  মিলন খান, ম্যানেজিং কমিটির সদস্য জালাল মল্লিক, উজ্জ্বল খান, সায়েম খান, মামুন মাদবর প্রমুখ

বাচ্চারা যাতে মনোরম পরিবেশে খেলাধুলা ও আনন্দের মাঝে শিক্ষা গ্রহণ করতে পারে সেই লক্ষ্যে একটি শিশু শ্রেণীর উদ্বোধন করা হয়।
প্রতি বছরের নেয় জনতা ক্রোকারিজের প্রোপাইটার নাসির শাহ্‌ এর সৌজন্যে ২০১৮ সালে ১ নং কাগদী সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে পিএসসি পরীক্ষায়  বৃত্তি প্রাপ্ত তিনজনের মাঝে ক্রেস্ট প্রদান করা হয়। বৃত্তিপ্রাপ্তরা হলেন জিদান শাহ, আরমান ও আদিবা।

সংবর্ধনা অনুষ্ঠান শেষে স্কুলের ছাত্র-ছাত্রী, শিক্ষক, এলাকাবাসী এবং দেশ ও জাতির মঙ্গল কামনায় মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।

Ads
Ads