বাঞ্ছারামপুর শ্রমিক লীগের আহ্বায়ক আজিজের বিরুদ্ধে ষড়যন্ত্র চলছে

  • ২১-Aug-২০১৯ ০৭:৫১ অপরাহ্ন
Ads

ভোরের পাতা ডেস্ক
ক্ষমতাসীন দল আওয়ামী লীগের যে কয়েকটি বৈধ সহযোগী সংগঠন রয়েছে তার মধ্যে গুরুত্বপূর্ণ সংগঠন হচ্ছে শ্রমিক লীগ। মহান স্বাধীনতা সংগ্রামের আগের উত্তাল সময়ে ১৯৬৯ সালের ১১ অক্টোবর প্রতিষ্ঠার পর থেকেই শ্রমিক লীগ এদেশের সকল আন্দোলন সংগ্রামে প্রশংসনীয় ভূমিকা পালন করেছে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও শ্রমিকদের তাদের প্রাপ্য সম্মানটুকু দিয়েছেন; যে ধারা অব্যাহত আছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতেও। কিন্তু ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক সৈয়দ মোহাম্মদ আজিজ যেখানে নিজ সংগঠনকে নিয়ে শ্রমিকদের অধিকার রক্ষায় নিয়মিত কাজ করে যাচ্ছেন , তখনই একটি মহল তাকে রাজনৈতিকভাবে ঘায়েল করার জন্য বিভিন্ন ধরণের ষড়যন্ত্র করতে শুরু করেছে। 

এমনকি মাদকের সঙ্গে তার বিন্দুমাত্র সংশ্লিষ্টতা না থাকার পরও বাঞ্ছারামপুরের একটি মহল আজিজের শ্যালকের কাছ থেকে মাদক উদ্ধারের বিষয়ে তাকে নাস্তানাবুদ করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। এমনকি কয়েকটি গণমাধ্যমকেও এ বিষয়ে আজিজকে জড়িয়ে সংবাদ পরিবেশন করতে দেখা গেছে। এ বিষয়ে বুধবার বাঞ্ছারামপুর শ্রমিক লীগ থেকে শুরু করে সকলস্তরের সাধারণ মানুষের কাছে গ্রহণযোগ্য আজিজের বিরুদ্ধে এই ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও সমাবেশ করেছে। 

সমাবেশে বক্তারা সবাই অভিন্ন সুরেই বলেছেন, যেখানে মাদকের বিরুদ্ধে লড়াই করে যাচ্ছেন সৈয়দ মোহাম্মদ আজিজ; সেখানে তার আত্নীয় কি করলো না করলো তার দায়ভার কেন তাকে নিতে হবে? এমনকি তার বিরুদ্ধে যারা ষড়যন্ত্র করছে, তাদের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বক্তারা বলেছেন, খুব দ্রুততম সময়ের মধ্যে যদি এ বিষয়ে সংশ্লিষ্টরা আজিজের কাছে ক্ষমা না চান; তাহলে তার সম্মানহানি জন্য আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

উল্লেখ্য, বাঞ্ছারামপুরের মাটি ও মানুষের নেতা, চার বারের নির্বাচিত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব) তাজুল ইসলামের নির্দেশনা নিয়ে শ্রমিক লীগকে নতুন মাত্রায় দাঁড় করিয়েছেন সৈয়দ মোহাম্মদ আজিজ।  


 

Ads
Ads