সান্তাহারে ছেলে ধরা আতংকে পুলিশের সচেতনামুলক মাইকিং 

  • ২৪-Jul-২০১৯ ০৯:৩২ অপরাহ্ন
Ads

:: আদমদীঘি প্রতিনিধি ::

গুজব ছড়াবেন না, আইন নিজের হাতে তুলে নিবেন না ছেেেল ধরা সন্দেহে হলে পুলিশের হাতে তুলে দিন। সান্তাহার টাউন ফাঁড়ির পুলিশের উদ্যোগে মঙ্গলবার সকাল থেকে বুধবার বিকেল পযর্ন্ত সচেতনামুলক র্বাতা পৌর শহরের বিভিন্নি স্থানে মাইকিং করে প্রচারনা চালানো হচ্ছে। সান্তাহার পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আনিছুর রহমান জানায়, পদ্মা সেতুর জন্য মানুষের মাথা ও রক্ত লাগবে এই গুজব কে কেন্দ্রে করে সম্প্রতি দেশের বিভিন্ন স্থানে ছেলে ধরা সন্দেহে গণপিটুনিতে বেশ কয়েকজনের মর্মান্তিক ভাবে প্রান হারিয়েছেন।

সান্তাহার পৌরবাসীর জ্ঞাতার্থে আরোও জানানো হয়, এটি একটি গুজব। কোন প্রকার গুজবে কান দিবেন না এবং গুজব ছড়িয়ে মানুষ কে বিভ্রান্ত করাবেন না। গুজবে বিভ্রান্ত হয়ে ছেলে ধরা সন্দেহে কাউকে গণপিটুনি দিয়ে আইন নিজের হাতে তুলে নিবেন না।

এ পযর্ন্ত গণপিটুনির ফলে যতগুলো নিহতের ঘটনা ঘটেছে, প্রত্যোকটি ঘটনা আমলে নিয়ে পুলিশ তদন্তে নেমেছে। জড়িতদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হচ্ছে। দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করা রাষ্ট্র বিরোধী কাজের শামিল। গণপিটুনি একটি ফৌজদারী অপরাধ। তাই সবাই কে সচেতন হওয়ার আহবান জানিয়ে বলা হয় গুজব ছড়ানো এবং গুজবে কান দেওয়া থেকে বিরত থাকতে, কাউকে ছেলে ধরা সন্দেহে হলে গণপিটুনি না দিয়ে তাকে পুলিশের হাতে তুলে দিন।

Ads
Ads