আসছে চার বন্ধুর 'ফেড আউট'!

  • ৫-Jul-২০১৯ ০৪:৫১ অপরাহ্ন
Ads

:: নোমান লাম ::

শেষ হয়ে গেলো স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “ফেড আউট” এর চিত্রধারণের কাজ। গত ১ এবং ২ জুলাই মিরপুর শেওড়াপাড়া ও আঁগারগাও এলাকার আশেপাশে চিত্রধারণের মাধ্যমে সমাপ্ত হয় স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রধারনের কাজ। আর্টহোল এবং হোয়াট হাউজ এর ব্যানারে, নোমান লামের পান্ডুলিপিতে, পরাগ সুস্মিতা অন্বেষার পরিচালনায় নির্মিত হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “ ফেড আউট ”। 

চার বন্ধু শুভ, জন, বুলেট ও সোহাগ কে নিয়ে এগিয়ে যায় গল্পের মূল কাহিনী। একদিন অনিচ্ছা সত্ত্বেও তারা ঘটিয়ে বসে এক দুর্ঘটনা। তাদের হাতে এসে পড়ে একটি ব্রিফকেস। আর এই ব্রিফকেসটিই এক সময় হয়ে ওঠে তাদের অন্ধকার জীবনের মূলমন্ত্র। এ্যাডভেঞ্চারের নেশায় তারা ধীরে ধীরে এগিয়ে যেতে থাকে আলো থেকে আঁধারের পথে। তাদের জীবন হতে থাকে ফেড আউট। এমনি এক গল্পের আলোকে নির্মান করা হচ্ছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি। 

বর্তমান সময়ের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গৎবাধাঁ গল্প আর নির্মান শৈলীর বাইরে এসে নতুন মৌলিক গল্প দর্শকদের উপহার দেয়া, যা থেকে দর্শকরা কিছুটা হলেও রিলিফ পাবে আর ফর্মুলা ফিল্মের চর্চাটা এগিয়ে নেয়ার বিষয়টি মাথায় রেখেই এই গল্পটি নিয়ে এগিয়েছে আর্টহোল এবং হোয়াট হাউজ টিম- এমনটিই জানালেন পরিচালক এবং সংশ্লিষ্টরা। এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিকে নিয়ে বেশ আশাবাদি পরিচালক পরাগ সুস্মিতা অন্বেষা।

চার বন্ধুর চরিত্রে অভিনয় করছেন ইমরান সাদ, তাসওয়ার আহমাদ, কায়সার তুহিন ও নিলয় মাহমুদ। এছাড়াও পর্দায় দেখতে পাওয়া যাবে আমিনুর রহমান, ওসমান জিলানী, সাজ্জাদুর রহমান শুভ, জাহিদুর রহমান, তিভা, রবি ও আরো অনেককে। সিনেমাটোগ্রাফার হাসিবুর রাহমান এবং সঙ্গিত ও শব্দ পরিচালনায় থাকছে রোমেল আলী। 

একমাস পুরোদস্তুর পোস্ট প্রডাকশনের কাজ করে আগামী মাসেই বিভিন্ন অনলাইন মাধ্যমে মুক্তি পাবে “ফেড আউট”।

Ads
Ads