নিজের নারী কেলেংকারী ফাঁস করলেন নেইমার!

  • ৩-Jun-২০১৯ ০৫:০১ অপরাহ্ন
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

ব্রাজিলিয়ান তারকা নেইমারের বিরুদ্ধে গত শুক্রবার ধর্ষণের অভিযোগ তোলেন এক তরুণী। প্যারিসের একটি হোটেলে তাকে ধর্ষণ করা হয়েছে বলে পুলিশের কাছে অভিযোগ করেন তিনি। তবে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগকে ‘সাজানো নাটক’ প্রমাণ করতে গতকাল রোববার হোয়াটসঅ্যাপে তাদের কথোপকথন এবং ওই নারীর বেশ কিছু অন্তরঙ্গ ছবি প্রকাশ করেছেন নেইমার।

এ ছাড়া সামাজিক যোগাযোগমাধ্যম ইন্সটাগ্রামে ৭ মিনিটের একটি ভিডিও বার্তা প্রকাশ করেছেন তিনি।

ভিডিও বার্তায় নেইমার বলেন, ‘আমি সবকিছু শেয়ার করেছি এবং পুরো কথোপকথন যা ছিল ওই তরুণীর সঙ্গে আমার ব্যক্তিগত মুহূর্ত।’

তবে ধর্ষণের বিষয়টিকে অস্বীকার করে ওই তরুণীর অভিযোগকে একটি ‘ফাঁদ’ বলে মন্তব্য করেছেন নেইমার।

নেইমারের এসব ছবি ও কথোপকথন প্রকাশের বিষয়টি পুলিশও নিশ্চিত করেছেন। পুলিশ জানিয়েছেন, এসব সংবেদশীল ছবি প্রকাশের বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে। তবে এটি তদন্ত করে দেখছেন রিও ডি জেনিরো শহরের বিশেষজ্ঞ সাইবার ক্রাইম ইউনিট।

এর আগে নেইমারের বাবা দাবি করছেন, ঘটনাটি সাজানো এবং তার ছেলেকে ব্ল্যাকমেইলের চেষ্টা করা হচ্ছে। তবে প্রয়োজন হলে আইনি ব্যবস্থা নেওয়া হবে এবং সেই প্রস্তুতিও নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

অ্যাসোসিয়েট প্রেসের উদ্বৃতি দিয়ে ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য গার্ডিয়ান জানিয়েছে, গত ১৫ মে রাত ৮টা ২০ মিনিটে প্যারিসের একটি হোটেলে তাকে ধর্ষণ করেন নেইমার। আর এটি নিয়ে শুক্রবার ব্রাজিলের সাও পাওলো পুলিশের কাছে অভিযোগ করেন ওই তরুণী। 

পুলিশকে ওই নারী বলেছেন, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে খুদে বার্তা আদান-প্রদানের পর ফ্রান্সে নেইমারের সঙ্গে তার সাক্ষাৎ হয়। গাল্লো নামে নেইমারের এক প্রতিনিধি তাকে প্যারিসে আসার টিকিট কিনে দেন এবং হোটেলে থাকার ব্যবস্থাও করেন।

অভিযোগকারী ওই নারী জানান, নেইমার ‘পুরো মাতাল’ হয়ে হোটেলে আসেন এবং তারা একজন আরেকজনকে স্পর্শ করলেও একটি নির্দিষ্ট মুহূর্তে নেইমার আক্রমণাত্মক হয়ে ওঠেন এবং তার ইচ্ছার বিরুদ্ধে যৌন সম্পর্ক স্থাপন করেন। এ ঘটনায় মানসিকভাবে ভীষণ বিপর্যস্ত হয়ে পড়ায় প্যারিস পুলিশের কাছে অভিযোগ করেননি তিনি।

তবে নেইমারের বাবা ও তার এজেন্ট ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন। তাদের ভাষ্য, অভিযোগকারী নারীর সম্মতিতেই তার সঙ্গে যৌন সম্পর্ক ছিল নেইমারের। সম্পর্ক ভেঙে যাওয়ার পর সেই নারীর আইনজীবী এখন নেইমারকে ব্ল্যাকমেল করার চেষ্টা করছেন।

এই অভিযোগের সপ্তাহখানেক আগে ব্রাজিলের নেতৃত্ব হারান নেইমার। এ ছাড়া পিএসজি ফ্রেঞ্চ কাপের ফাইনালে হেরে যাওয়ার পর এক সমর্থকের সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে ঘুষি বাগিয়ে তেড়ে গিয়েছিলেন ওই সমর্থকের দিকে। তাই সব মিলিয়ে সময়টা ভালো যাচ্ছে না নেইমারের।

Ads
Ads