টাঙ্গাইলে পুলিশের ধাওয়ায় এক ব্যক্তির মৃত্যু:৮ পুলিশ প্রত্যাহার

  • ২৫-মে-২০১৯ ১০:৫৩ অপরাহ্ন
Ads

:: আব্দুস সাত্তার, টাঙ্গাইল প্রতিনিধি ::

টাঙ্গাইলের গোপালপুরে পুলিশের ধাওয়ায় আব্দুল হাকিমের মৃত্যুও ঘটনায় এসআই তাহেরসহ ৮ পুলিশ সদস্যকে সাময়িক প্রত্যাহার করা হয়েছে।পুলিশের মারধরে হাকিমের মৃত্যু হয়েছে দাবি করে শুক্রবার রাতে স্থানীয়রা থানা ঘেরাও করে।জড়িত পুলিশের শাস্তির দাবিতে মধুপুর-গোপালপুর অবরোধ করে টায়ার জ¦ালিয়ে বিক্ষোভ করে।পরিস্থিতি সামাল দিতে দ্রুত ঘটনার তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়।

পুলিশ জানায়, শুক্রবার গোপালপুরে জুয়া খেলার খবর পেয়ে অভিযান চালানো হয়। ঘটনাস্থলে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সুরুজ্জামান, রিপন, হারাধন ও গৌরাঙ্গ রায় নামে ৪ ব্যক্তিকে আটক করা হয়। এসময় দুজন পালিয়ে যায়। এর মধ্যে পলাতক হাকিমের মৃত্যুর খবর জানতে পারে পুলিশ।

স্থানীয়রা জানায়,পুলিশ একটি মাইক্রোবাস নিয়ে সাদা পোষাকে তাদরে আটক করে। হাকিম দৌঁড়ে পালানোর চেষ্টা করলে তাকেও আটক করে। এসময় পুলিশ বুট দিয়ে আঘাত করলে হাকিম ঢলে পড়ে। ওই অবস্থাতেই তাকে মাইক্রোবাসে তোলা হয়। কিছুদূর যাওয়ার পর তাকে রাস্তায় ফেলে চলে যায়।পরে এলাকাবাসী হাকিমকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনা এলাকায় ছড়িয়ে পরলে স্থানীয়রা ক্ষুদ্ধ হয়ে সড়কে বিক্ষোভ করে।

গোপালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা.হারুন অর রশিদ জানান,মৃত অবস্থাতেই হাকিমকে হাসপাতালে আনা হয়েছে। তার মেরুদন্ডের নীচে আঘতের কারণে ক্ষতের চিহ্ন রয়েছে।

পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, দ্রুত ঘটনার তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তি দেয়া হবে।

Ads
Ads