মাদারীপুরে সোহেল হত্যাকান্ডে ইউপি চেয়ারম্যানসহ বাকিদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন

  • ১৪-মে-২০১৯ ০১:৫৩ অপরাহ্ন
Ads

:: মেহেদী হাসান সোহাগ-মাদারীপুর প্রতিনিধি ::

মাদারীপুরে সোহেল হাওলাদার (৩২) নামে এক পোল্ট্রি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ অন্যদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ মিছিল ও ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করেছে এলাকাবাসী।

মঙ্গলবার সকাল ১১ টা থেকে ১২ টা পর্যন্ত চলা এই বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পালন করা হয়।

এসময় বক্তারা সোহেল হত্যাকান্ডের সাথে জড়িত বাজিতপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ অন্য আসামীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবী করেন। পরে বিক্ষোভ নিয়ে মাদারীপুর পুলিশ সুপারের কার্যালয়েও যান অংশগ্রহণকরীরা।

উল্লেখ্য গত বৃহস্পতিবার রাতে রাজৈর উপজেলার বাজিতপুরের পোল্ট্রি ব্যবসায়ী সোহেল হাওলাদারকে বৃহস্পতিবার রাতে পূর্ব শত্রুতার জের ধরে উপর্যুপরি কুপিয়ে হত্যা করে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ও তার লোকজন। ঘটনার পর থেকে অভিযুক্ত ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ তার সহযোগিরা পলাতক রয়েছে।

এই ঘটনায় শনিবার রাতে নিহতের বড় ভাই বাবু হাওলাদার বাদী হয়ে ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলামসহ ১০ জনকে আসামী করে রাজৈর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

 

/কে 

Ads
Ads