শরীয়তপুরে রিনা হত্যাকারী স্বামী হারুনের বিচারের দাবিতে মানববন্ধন 

  • ২৫-Apr-২০১৯ ০৬:৫২ অপরাহ্ন
Ads

:: শরীয়তপুর ব্যুরো ::    

শরীয়তপুরের নড়িয়া উপজেলার চান্দনি গ্রামের রিনা আক্তার (২৫) নামে এক গৃহবধূকে ঢাকায় নিয়ে হত্যার অভিযোগে স্বামী হারুন সরদার (২৮)কে গ্রেফতার ও ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার বেলা ১২ টায় শরীয়তপুর জেলা শহরে একটি বিক্ষোভ মিছিল শেষে জেলা প্রশাসক কার্যলয়ের সামনে ঘন্টা ব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। 

জানা যায়, গত ফেব্রুয়া‌রি‌তে উপজেলার বিঝারি ইউনিয়নের সেকেন্দার সরদারের ছেলে হারুন সরদারের সঙ্গে ভোজেস্বর ইউনিয়নের চান্দনি গ্রামের মজিদ শেখের মেয়ে রিনা আক্তারের বিয়ে হয়। গত ৮ এপ্রিল হঠাৎ শ্বশুরবাড়ি থেকে রিয়াকে নিয়ে ঢাকায় যায় হারুন।

পরদিন মোহাম্মদপুরের একটি বস্তিতে বাসা ভাড়া নেয় তারা। বাসা ভাড়া নেয়ার পর রিনার সঙ্গে তার পরিবারের যোগাযোগ বন্ধ হয়ে যায়। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে রিয়াকে না পেয়ে ১৬ এপ্রিল নড়িয়া থানায় একটি সাধারণ ডায়েরি করে পরিবার।

পরে ২২ এপ্রিল ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রিনার মরদেহ শনাক্ত করে তার পরিবার। নিহত রিনা আক্তার নড়িয়া উপজেলার ভোজেস্বর ইউনিয়নের চান্দনি গ্রামের মজিদ শেখের মেয়ে। ১১ এপ্রিল রিনাকে হাত-পায়ের রগ কেটে ওর স্বামী হত্যা করেছে। হত্যার দুইদিন পর (১৩ এপ্রিল) বস্তির ঘর থেকে রিনার মরদেহ উদ্ধার করে মোহাম্মদপুর থানা পুলিশ। রিয়া হত্যা কান্ডের মূল হোতা স্বামী হারুন সরদার (২৮)কে গ্রেফতার ও ফাঁসির দাবিতে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে নড়িয়া উপজেলার ভোজেশ্বর এলাকাবাসী।

Ads
Ads