সোমবার ২০ মে ২০২৪ ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ১৫৬ উপজেলায় নির্বাচন আগামীকাল    ১২৬টি দেশে যেতে সনদ সত্যায়নের জটিলতা কাটাতে একটি কনভেনশনের আওতায় যাওয়ার অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা    রেলওয়ের ব্রডগেজ লাইনের জন্য ২০০ যাত্রীবাহী বগি কিনছে বাংলাদেশ    বাজেট অধিবেশন শুরু হবে আগামী ৫ জুন    রইসি নিহত হওয়ার ঘটনায় জড়িত থাকার বিষয়টি অস্বীকার করেছে ইসরায়েল    ব্যাটারিচালিত অটোরিকশা বন্ধের সিদ্ধান্ত বাতিল    দ্বিতীয় ধাপে ১৫৭ উপজেলায় ভোটগ্রহণ আগামীকাল   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সরকারের রিমোট কন্ট্রোল কি মোদির হাতে, গয়েশ্বরের প্রশ্ন ?
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১০ মে, ২০২৪, ৭:৫৪ পিএম | অনলাইন সংস্করণ

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় প্রশ্ন রেখেছেন, সরকারের রিমোট কন্ট্রোল (দূর নিয়ন্ত্রণ) কার হাতে? মোদির হাতে কি না সে প্রশ্নও ছুড়ে দেন তিনি।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুচিকিৎসাসহ নিঃশর্ত মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মিথ্যা মামলা প্রত্যাহার, মহানগর দক্ষিণের সিনিয়র যুগ্ম আহ্বায়ক নবী উল্লাহ নবীসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে শুক্রবার (১০ মে) বিকেলে রাজধানীর নয়াপল্টনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি। এতে প্রধান অথিতির বক্তব্যে তিনি এ প্রশ্ন রাখেন।

গয়েশ্বর চন্দ্র রায়ের দাবি, ভারতই সরকারকে ক্ষমতায় রেখেছে, ওবায়দুল কাদেরের কথায় তা প্রমাণিত। প্রতিবেশীর দালালি করে শেখ হাসিনা ক্ষমতায় থাকতে পারবে না। প্রধানমন্ত্রী জনগণের ভাষা বোঝেন না। জনসমর্থন শূন্যের কোটায়। অন্যায়ভাবে যারা বেশিদিন ক্ষমতায় থাকে, তাদের পরিণতি ভালো হয় না। ক্ষমা চাওয়ার সময়ও পাবেন না।

বিএনপির কর্মীরা ক্লান্ত কিন্তু হতাশ নয়, বুকটান করে দাঁড়িয়ে আছে জানিয়ে নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশের স্বাধীনতা, সার্বভৌমত্ব ফেলানির মতো কাঁটাতাঁরে ঝুলছে। এই কাঁটাতাঁর ভাঙতে হবে। দেশ ও স্বাধীনতা নিয়ে ষড়যন্ত্র চলছে। স্বাধীনতা রক্ষার জন্য ’৭১ এর মতো লড়াই করতে হবে।

গত বুধবার (৮ মে) অনুষ্ঠিত উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের চেয়ে কম ভোট পড়েছে বলেও মন্তব্য করেন তিনি।

সমাবেশে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেন, সাধারণ জনগণকে নয়, প্রধানমন্ত্রী কেবল জুয়াড়ি ও দলীয় নেতাকর্মীকে স্বচ্ছল করেছেন। নিত্যপণ্যের দাম বেড়েই চলছে। গরীব আরও গরীব হচ্ছে।








ভোরের পাতা/আরএস


« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]