শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি    সিএএ আইনে ১৪ জনকে নাগরিকত্ব দিল বিজেপি সরকার   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পদ্মাসেতুর শিমুলিয়া ঘাটে দর্শনার্থীদের উপচে পড়া ভিড়
শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ৯:২০ পিএম আপডেট: ১৫.০৪.২০২৪ ৯:২২ পিএম | অনলাইন সংস্করণ

পদ্মা সেতুর মুন্সীগঞ্জের মাওয়া শিমুলিয়া ফেরিঘাট এলাকায় পবিত্র ঈদুল ফিতর ও বাংলা নববর্ষের ছুটিতে অসংখ্য পর্যটক ও দর্শনার্থীর উপচে পড়া ভিড় জমেছে। ভ্রমণ পিপাসুদের সুরক্ষায় তথ্য সেবা ও আনন্দময় ভ্রমণ নিশ্চিত করণে ট্যুরিস্ট পুলিশ সদস্যরা (মুন্সীগঞ্জ পদ্মাব্রিজ জোন) বাড়তি নজর রাখছেন।

জানা গেছে, আবহাওয়া ও আইন শৃংখলা পরিস্থিতি ভালো থাকায় ঈদ পরবর্তী ছুটির অংশ হিসেবে স্বপ্নে পদ্মা সেতু দেখতে দেশের বিভিন্ন জেলা থেকে অসংখ্য দর্শনার্থীর আগমণ ঘটে এখানে। ঈদের আনন্দের সাথে যোগ হয় বাংলা নববর্ষের উৎসব। সব মিলিয়ে ছুটিকালীন সময় পদ্মা সেতু এলাকায় বেড়াতে পরিবার পরিজন নিয়ে হাজার হাজার মানুষের সমাগম ঘটে। দেখা গেছে (গত ১৪ এপ্রিল পর্যন্ত) এখানকার রেস্টুরেন্ট ও অন্যান্য খাবারের দোকানগুলোতে দর্শনার্থীদের ভিড় জমেছে। পরিবার পরিজন নিয়ে দর্শনার্থীরা ট্রলারে করে খুব কাছ থেকে পদ্মা সেতু ঘুরে দেখছেন। আর পর্যটকদের নিরাপত্তায় মাঠে কাজ করছেন ট্যুরিস্ট পুলিশ সদস্যরা।

মুন্সীগঞ্জ পদ্মাব্রিজ জোন ট্যুরিস্ট পুলিশ ইনচার্জ মো. আছাদুজ্জামান টিটু বলেন, ঈদ উপলক্ষে পর্যটক এবং দর্শনার্থীদের ভিড় বেশী হচ্ছে। দর্শনার্থীরা যেন নিরাপদে ঘুরে বেড়াতে পারেন সেদিকে সর্বোচ্চ লক্ষ্য রাখা হচ্ছে। অতিরিক্ত ফোর্স মোতায়েন করা হয়েছে। দর্শনার্থীদের সচেতনতায় ট্যুরিস্ট পুলিশ সদস্যরা মাঠে কাজ করছেন। যে কোন প্রয়োজনে ট্যুরিস্ট পুলিশের সহায়তা নেওয়ার অহবান করেছেন তিনি।
 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]