শুক্রবার ৩ মে ২০২৪ ১৯ বৈশাখ ১৪৩১

শিরোনাম: বজ্রপাতে চার জেলায় ১০ জনের মৃত্যু    সস্ত্রীক ওমরাহ পালনে যাচ্ছেন মির্জা ফখরুল    উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের অবৈধ প্রভাব বিস্তার না করতে বললেন ইসি    তিন দিনের রিমান্ডে মিল্টন সমাদ্দার    সংবাদ সম্মেলনে এসে কোমল পানীয়র বোতল সরিয়ে ফেললেন সিকান্দার রাজা    দেশে গণমাধ্যমের স্বাধীনতা সঙ্কুচিত হচ্ছে : টিআইবি    এলপিজি গ্যাসের দাম আরও কমলো   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাহিম ও সম্পাদক সানজিদা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪, ৬:৫৮ পিএম | অনলাইন সংস্করণ

দুই যুগেরও বেশি সময় ধরে পথচলা সারাদেশের আইন শিক্ষার্থীদের সর্ববৃহৎ সংগঠন ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ’ এর ঢাকা মহানগর দক্ষিণের নতুন কমিটি গঠন করা হয়েছে।

সভাপতি নির্বাচিত হয়েছেন- বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ও সেন্ট্রাল ল’ কলেজের সাবেক সাধারণ সম্পাদক কাজী মামুনুর রহমান (মাহিম) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ যুব মহিলা লীগের কার্যনির্বাহী সদস্য, সেন্ট্রাল ল’ কলেজের সহ-সভাপতি ও ইডেন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য সানজিদা জাহান।

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সংগঠনের কেন্দ্রীয় সভার সিদ্ধান্তে আনুষ্ঠানিকভাবে ‘বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি মো. সেলিমুর রহমান (সেলিম) ও সাধারণ সম্পাদক মো. মশিউর রহমান মোল্লা (মশিউর) আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন। আগামী দুই বছরের জন্য এই কমিটি অনুমোদন দেয়া হয়।



নবগঠিত কমিটির নেতৃবৃন্দ বলেন, আইনাঙ্গনে বঙ্গবন্ধুর অবিনাশী আদর্শ বাস্তবায়নে ও বিএনপি-জামাত-শিবিরের প্রেতাত্মা রুখে দিতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। ডিজিটাল বাংলাদেশের রূপকার, স্মার্ট বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, মানবতার নেত্রী, জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করতে আমরা কাজ করবো।



ভোরের পাতা/আরএস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]