মঙ্গলবার ১৪ মে ২০২৪ ৩১ বৈশাখ ১৪৩১

শিরোনাম: ইসরায়েলের সঙ্গে মিলে বিএনপি ষড়যন্ত্র করছে : ড. হাছান মাহমুদ    ঢাকায় পৌঁছেছেন ডোনাল্ড লু ঢাকায় পৌঁছেছেন ডোনাল্ড লু    গাজায় শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, শিশুসহ নিহত ১৪    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৬    মুম্বাইয়ে ধূলিঝড়ে বিলবোর্ড ভেঙে নিহত ১৪    আজ ঢাকায় আসছেন ডোনাল্ড লু    জলদস্যুদের কবল থেকে মুক্ত হয়ে কুতুবদিয়ায় পৌঁছেছে এমভি আব্দুল্লাহ    
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
প্রতারণা এড়াতে ডায়মন্ড ক্রেতাদের সতর্ক করলো বাজুস
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৮ ডিসেম্বর, ২০২৩, ১০:১৭ পিএম | অনলাইন সংস্করণ

হীরা বা ডায়মন্ডের অলংকার ক্রয়ে প্রতারণা এড়াতে সারাদেশের ক্রেতাদের অধিক সর্তক হওয়ার আহ্বান জানিয়েছে জুয়েলারি ব্যবসায়ীদের সংগঠন বাংলাদেশ জুয়েলার্স এসোসিয়েশন (বাজুস)।

সোমবার (১৮ ডিসেম্বর) সংগঠনের পক্ষ থেকে বলা হয়েছে, বাজুসের সদস্য প্রতিষ্ঠান ‘ডায়মন্ড হাউসের’ নাম ব্যবহার করে রাজধানী ঢাকাসহ দেশের একাধিক স্থানে একটি অসাধু চক্র নিত্য নতুন শো রুম খুলেছে। এসব শো রুমের নাম দেওয়া হচ্ছে ‘ডায়মন্ড হাউস’, যা প্রকৃত অর্থে প্রতারণা।

বাজুস সদস্য প্রতিষ্ঠান ‘ডায়মন্ড হাউসের’ শো রুম শুধু রাজধানীর বসুন্ধরা সিটিতে রয়েছে। কিন্তু প্রতারকচক্রের দ্বারা পরিচালিত ভুঁইফোঁড় ‘ডায়মন্ড হাউস’ নামের শো রুম রাজধানীর পিংক সিটি, ধানমন্ডির মেট্রো শপিং মল, শান্তিনগরের টুইন টাওয়ার, ফরচুন শপিং মল, উত্তরার রাজলক্ষ্মী শপিং কমপ্লেক্স ও চট্টগ্রামসহ বেশ কয়েকটি স্থানে রয়েছে।



বাজুসের দাবি, একটি প্রতারক চক্রের দ্বারা পরিচালিত ভুঁইফোড় ‘ডায়মন্ড হাউস’ নামের শো রুম থেকে ক্রেতারা অলংকার ক্রয় করে প্রতারিত হলে, তার দায় বাজুস নেবে না। ভুঁইফোড় ‘ডায়মন্ড হাউস’ নামের প্রতিষ্ঠানটির বিরুদ্ধে আইন, প্রয়োগকারি সংস্থাগুলোকে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের আহ্বান জানিয়েছে বাজুস।

সোমবার (১৮ ডিসেম্বর) রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সে বাজুস কার্যালয়ে বাজুস স্ট্যান্ডিং কমিটি অন প্রাইসিং এন্ড প্রাইস মনিটরিং আয়োজিত ‘অংলকার ক্রয়-বিক্রয় ও বিপণন নির্দেশিকা বাস্তবায়নে করণীয়’ শীর্ষক আলোচনা সভায় ক্রেতাদের অধিক সতর্ক হওয়ার এ আহ্বান জানানো হয়।

বাজুসের সহ-সভাপতি এম এ হান্নান আজাদের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বাজুস সাধারণ সম্পাদক বাদল চন্দ্র রায়, সংগঠনের সহসভাপতি মো. রিপনুল হাসান, মাসুদুর রহমান ও সমিত ঘোষ অপু, বাজুসের উপদেষ্টা রুহুল আমিন রাসেল, বাজুস স্ট্যান্ডিং কমিটি অন প্রাইসিং এন্ড প্রাইস মনিটরিংয়ের ভাইস- চেয়ারম্যান এনামুল হক ভূইঁয়া লিটন, সদস্য সচিব বাবলু দত্ত প্রমুখ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]