শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর    কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাকিবের চোট নিয়ে ‘মানুষের উচ্ছ্বাসে’ মাশরাফির ক্ষোভ
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: শনিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২৩, ৫:০৪ পিএম আপডেট: ৩০.০৯.২০২৩ ৫:০৯ পিএম | অনলাইন সংস্করণ

তামিম-সাকিব ইস্যুতে কয়েকদিন ধরেই সরগরম সামাজিক যোগাযোগমাধ্যম। এরমধ্যেই শ্রীলঙ্কার বিপক্ষে গতকাল প্রস্তুতি ম্যাচের আগের দিন অনুশীলনে চোট পান বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। এ কারণে ইংল্যান্ডের বিপক্ষে দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে। 

বিসিবি অবশ্য ইনজুরি নিয়ে এখনও কিছুই জানায়নি। তার জায়গায় শ্রীলঙ্কার বিপক্ষে অধিনায়কের দায়িত্বে ছিলেন মেহেদী হাসান মিরাজ। সাকিবকে ছাড়াই দল জিতেছে দাপটের সঙ্গে। 

তবে এদিন সাকিবের ইনজুরির খবরে নেতিবাচক প্রতিক্রিয়াই বেশি দেখা গিয়েছিল সামজিক যোগাযোগমাধ্যমে। অবাক করা ব্যাপার হলেও সাকিবের চোটে বাংলাদেশের সমর্থকদের এক অংশের উচ্ছ্বাস বেশ চোখে পড়ছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে চোখ ফেললেই এই ব্যাপারটা যে কারো নজরে পড়বে। কেউ কেউ এমনও লিখেছেন, 'সাকিবকে দেশে পাঠিয়ে দেওয়া হোক।' মূলত সাকিব-তামিম ইস্যুতে সাকিবের চোটে নিজেদের ক্ষোভের বহিঃপ্রকাশ দেখাচ্ছেন সমর্থকরা। তামিমের বিশ্বকাপ দলে না থাকা ইস্যুতে বিভক্ত হয়ে পড়েছেন দুই তারকা ক্রিকেটারের ভক্তরা।



সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে মাশরাফি লিখেছেন, ‘সাকিবের ইনজুরি ছিল, তাই আজ খেলতে পারেনি। দোয়া করি, সে দ্রুত সুস্থ হয়ে উঠুক। কিন্তু অনেকেই দেখলাম লিখছে বা বলছে, তার যেহেতু ইনজুরি, তাহলে কি সে খেলবে নাকি বসে থাকবে! আবার অনেকে লিখছেন, তার যেহেতু ইনজুরি, তাহলে দল থেকে বের করে দেওয়া উচিত।

ভক্তদের এমন আচরণকে অসুস্থতার সঙ্গে তুলনা করে সাবেক বাংলাদেশ অধিনায়ক যোগ করেন, ‘এটা কী কোনো কথা হলো? এ কী অসুস্থতা...! এ কোন প্রজন্মকে দেখছি আমরা, কোন চিন্তা নিয়ে তারা বড় হচ্ছে? মনে এত হিংসার চাষ করে তারা নিজেদের জীবনেই বা কী অর্জন করবে...!’

মাশরাফি ভক্ত-সমর্থকদের প্রতি বিশ্বকাপ দলের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন। তিনি বলেছেন, ‘এটা কী কোনো একজনের দল, নাকি আমাদের দেশের দল? শুধু সাকিব নয়, ওরা সবাই আমাদের দেশের প্রতিনিধি। আমাদের বিশ্বকাপ স্বপ্নের ধারক ওরা। কারো প্রিয় ক্রিকেটার থাকবে না, কারো প্রিয় ক্রিকেটার হয়তো প্রত্যাশামতো পারফর্ম করবে না। কিন্তু দলটা তো আমাদের সবার।

এটাই মনে রাখা উচিত...। বিশ্বকাপে দলের পাশে থাকা আর ওদেরকে বিশ্বাস জোগানো এখন সবচেয়ে জরুরি।’
 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]