শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি    সিএএ আইনে ১৪ জনকে নাগরিকত্ব দিল বিজেপি সরকার   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ফেসবুকে ময়মনসিংহ বিএনপি নেতা রানার ভুয়া অব্যাহতির চিঠি পোষ্ট, সর্বত্রই তোলপাড়
ময়মনসিংহ ব্যুরো
প্রকাশ: শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩, ৪:১১ এএম | অনলাইন সংস্করণ

ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক ও গফরগাঁও উপজেলার পাগলা থানা বিএনপির আহ্বায়ক ডা. মোফাখখারুল ইসলাম রানাকে বিএনপি থেকে সাময়িক অব্যাহতি দেয়া হয়েছে। গত ২০ সেপ্টেম্বর এমন একটি ভুয়া প্রেস বিজ্ঞপ্তি ফেসবুকের একাধিক আইডি থেকে পোষ্ট করা হয়। এই ভুয়া পোষ্ট নিয়ে গত দুদিন ধরে তোলপাড় শুরু হয়েছে সর্বত্রই।



বিষয়টি নজরে এলে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী নিজ স্বাক্ষরিক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, গত বুধবার (২০ সেপ্টেম্বর) ফেসবুকে হীনস্বার্থ চরিতার্থ ও জনমনে বিভ্রান্তি সৃষ্টি করার জন্য বিএনপির দলীয় প্যাড ব্যবহার করে ও তাঁর স্বাক্ষর জাল করে একটি কুচক্রীমহল প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করে। সেই বিজ্ঞপ্তিতে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক এবং পাগলা থানা বিএনপির আহবায়ক ডা.মোফাখ্খারুল ইসলাম রানাকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি থেকে সাময়িক অব্যাহতি প্রদান করে। সেই সাথে অপর যুগ্ম আহবায়ক আখতারুজ্জামানকে উক্ত থানার ভারপ্রাপ্ত আহবায়কের দায়িত্ব প্রদান বিষয়ে ফেসবুকে প্রকাশিত বানোয়াট প্রেস বিজ্ঞপ্তি নিয়ে বিভ্রান্ত না হতে ও নেতাকর্মীদের সতর্ক হওয়ার আহবান জানান অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী বৃহস্পতিবার ২১ সেপ্টেম্বর) ভূয়া প্রেস বিজ্ঞপ্তি নিয়ে ক্ষোভ প্রকাশ করে উল্লেখ করেন, এটি সুপরিকল্পিত অপপ্রচার ও সংগঠন বিরোধী কোন ব্যাক্তি বা চক্র এ অসত্য প্রেস বিজ্ঞপ্তির সাথে জড়িত থাকতে পারে।

এদিকে গত বুধবার (২১ সেপ্টেম্বর) ডা. মোফাখখারুল ইসলাম রানাকে বিএনপি থেকে সাময়িক অব্যাহতির ভুয়া প্রেস বিজ্ঞপ্তি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগী অঙ্গসংগঠনের নেতা-কর্মীদের ফেসবুকে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে।এদিকে বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের দাবী, অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর স্বাক্ষর জাল করে যারা এমন আপত্তিকর ও রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত কাজ করেছেন; তাদের বিরুদ্ধে দ্রুত সাংগঠনিক ব্যবস্থা নেয়া হোক। 

নেতারা আরও বলেন, চলমান আন্দোলনকে বেগবান করতে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছেন ডা. মোফাখারুল ইসলাম রানা। অথচ এ নেতার বিরুদ্ধে এমন সময়ে যারা ভুয়া চিঠি ছড়িয়েছেন তারা বেইমান, বিশ্বাসঘাতক হয়ে সকলের কাছে ঘৃণিত হয়ে থাকবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]