শুক্রবার ১৭ মে ২০২৪ ৩ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: বাস্তবতা বিবেচনায় নিয়ে পরিকল্পনা প্রণয়ণের আহ্বান প্রধানমন্ত্রীর    কুমিল্লায় নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৫    শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ    মালয়েশিয়ান শ্রমবাজারে জনশক্তি পাঠানো বন্ধ হবে না     নির্বাচন কমিশনের প্রতি ভোটার ও প্রার্থীদের বিশ্বাস জন্মেছে : ইসি     বৈদেশিক ঋণের প্রকল্প দ্রুত শেষ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী    দেশের ১৫৭টি উপজেলায় আগামী ২১ মে সাধারণ ছুটি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
তালতলীতে চলন্ত গাড়ি ভাঙচুর করে ছিনতাই,আহত ২
তালতলী (বরগুনা) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩, ৯:২৬ পিএম | অনলাইন সংস্করণ

বরগুনার তালতলীতে আঞ্চলিক সড়কে ঢাকাগামী মামুন পরিবহনের চলন্ত গাড়ি থামিয়ে ভাঙচুর ও ছিনতাই করেছে দুর্বৃত্তরা। এসময় গাড়ির ড্রাইভার ও সুপারভাইজাকে পিটিয়ে আহত করা হয়েছে।



বৃহস্পতিবার(১৪ সেপ্টেম্বর) দুপুরে দুইটার দিকে উপজেলার আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের নলবুনিয়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, তালতলী থেকে ঢাকার উদ্দেশ্য মামুন পরিবহন ছেড়ে যায় দুপুর দেড়টার দিকে। উপজেলার আমতলী-তালতলী আঞ্চলিক সড়কের নলবুনিয়া নামক স্থানে গেলে ১০ থেকে ১২ জন দুর্বৃত্তরা চলন্ত গাড়িটির গতিরোধ করেন। পরে ৫০ হাজার টাকা দাবি করে গাড়ি ভাঙচুর চালায়। এসময় ড্রাইভারের কাছে থাকা ১৫ হাজার ও সুপারভাইজারের থেকে দুই হাজার ৮০০ টাকা এবং একটি মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যায়। যাত্রীদের কিছু না বললেও ড্রাইভার পনু ও সুপার ভাইজার খাইরুল ইসলামকে বেধরক মারধর করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে তালতলী  হাসপাতালে পাঠান। পরে আহতদের অবস্থা আশঙ্কাজনক হলে পটুয়াখালী  মেডিকেলে পাঠানো হয়। তবে দুর্বৃত্তদের কেউ চিনতে না পারলেও তাদের নিজেদের মধ্যে কথা বলার সময় একজনকে সুমন বলে ডাকতে শোনা যায়।

মামুন পরিবহনের তালতলীর কাউন্টার ইনচার্জ বাদল বলেন, প্রায় গাড়ি থামিয়ে ড্রাইভারের কাছে টাকা দাবি করতেন। তবে তাদের আমরা চিনি না। প্রতিদিন বলতেন টাকা না দিলে গাড়ি চালাতে পারবে না। এই সড়কের চলাচলকারী সকল গাড়িতেই টাকা দাবি করেন তারা। তবে স্থানীয়রা কয়েকজনকে চিনতে পেরেছে।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম খান বলেন,খবর পেয়ে ঘটনাস্থালে পুলিশ পাঠানো হয়েছে। এখনো লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]