বুধবার ২২ মে ২০২৪ ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদে নির্বাচনে যারা জয়ী হলেন    ‘কেস খেলবা আসো, যেটা খেলার মন চায়,সেটাই খেলো নিপুণকে ডিপজল    সংবাদপত্র শিল্পকে জনগুরুত্বপূর্ণ শিল্প হিসেবে ঘোষণার দাবি    দ্বিতীয় ধাপে ১৫৬টিতে ৩০ শতাংশের বেশি ভোট পড়েছে : সিইসি    ঈদের আগ পর্যন্ত নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বাড়বে না : বাণিজ্য প্রতিমন্ত্রী    নিজেদের শক্তিতে সরকারকে পরাজিত করতে হবে : ফখরুল     ষষ্ঠ উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের নির্বাচন শেষ চলছে গণনা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সদরঘাটগামী বাসে ৭দিনই হাফ ভাড়া দিবে জবি শিক্ষার্থীরা
জবি প্রতিনিধি
প্রকাশ: রোববার, ৩০ অক্টোবর, ২০২২, ৯:০১ পিএম | অনলাইন সংস্করণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় তথা সদরঘাটগামী সকল পাবলিক পরিবহনে আইডি কার্ড প্রদর্শনের মাধ্যমে সপ্তাহে সাত দিন ২৪ ঘন্টাই হাফ ভাড়া দিয়ে চলাচল করতে পারবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এক্ষেত্রে শিক্ষার্থীরা সরকার নির্ধারিত ভাড়ার চার্ট অনুযায়ী অর্ধেক ভাড়া দিবে। 

রবিবার (৩০ অক্টোবর) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয়ের সামনে দিয়ে চলাচলকারী পরিবহন শ্রমিকদের মধ্যে সোহার্দ্যপূর্ণ সম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় এসিদ্ধান্ত নেয়া হয়।

সভার বাকি সিদ্ধান্তগুলো হলো- অর্ধেক ভাড়া দেয়ার সময় পরিবহন শ্রমিকদের সুবিধার্থে শিক্ষার্থীরা অবশ্যয় বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড অথবা আইডি কার্ডের সফট কপি প্রদর্শন করবে; জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় বাহাদুর শাহ পরিবহন চলতে পারবে না এবং বিশ্ববিদ্যালয়ের গেইটে যেকোন সময় কোন গাড়ি পার্কিং করা যাবে না। 
 
এছাড়াও সভায় প্রক্টরের পক্ষ থেকে শিক্ষার্থী এবং পরিবহন শ্রমিকদের মধ্য থেকে যে কেউ কোন ধরণের হয়রানির শিকার হলে প্রক্টর অফিসে অভিযোগ করার জন্য নির্দেশ প্রদান করেন।

উল্লেখ্য, মতবিনিময় সভায় বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, প্রক্টরিয়াল বডির সদস্যবৃন্দ, বিশ্ববিদ্যালয়ের সাংবাদিক, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য, শিক্ষার্থী প্রতিনিধি এবং বাস মালিকদের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]