বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ১৪ চৈত্র ১৪৩০

শিরোনাম: একনেকে ৮ হাজার ৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন    ময়মনসিংহে বাসচাপায় অটোরিকশার তিন যাত্রী নিহত    বায়ুদূষণের শীর্ষে দিল্লি, তৃতীয় ঢাকা    কাতারের আমির ঢাকায় আসছেন এপ্রিলে    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৩৪    যুক্তরাষ্ট্রে পুলিশের গুলিতে বাংলাদেশি তরুণ নিহত    ভারত-পাকিস্তানের মধ্যকার দ্বিপাক্ষিক সিরিজ আয়োজন করতে চায় অষ্ট্রেলিয়া   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নলডাঙ্গা উপজেলার নতুন ইউএনও রোজিনা আক্তার
নলডাঙ্গা (নাটোর) প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৯ পিএম | অনলাইন সংস্করণ

নাটোরের নলডাঙ্গা উপজেলায় নতুন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) হিসাবে যোগদান করেছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের সিনিয়র সহকারী সচিব রোজিনা আক্তার। সদ্য বিদায়ী নির্বাহী অফিসার (ইউএনও) সুখময় সরকারের বদলীর পর তার স্থলে যোগদান করলেন তিনি।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) কর্মস্থলে তিনি যোগদান করার পর দুপুরে সদ্য বিদায়ী ইউএনও সুখময় সরকার তাকে আনুষ্ঠানিক ভাবে দায়িত্ব হস্তান্তর করেন। এসময় সরকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। রোজিনা আক্তার ৩৩তম বিসিএস ক্যাডারের সদস্য। তার বাড়ি সাতক্ষিরা জেলার সদর উপজেলার পরানদহ গ্রামে।

সদ্য যোগদানকৃত ইউএনও রোজিনা আক্তার জানান, লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসাবে তার কর্মজীবন শুরু। সেখান থেকে নারায়নগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসাবে কর্মরত ছিলেন। এরপর পরিবেশ অধিদপ্তরে নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসাবে দায়িত্ব পালনের পর পদন্নতি পেয়ে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলায় সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রে এবং পরবর্তীকে একই জেলার মহেষপুর উপজেলায় সহকারী কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রে হিসাবে কর্মরত ছিলেন।

সর্বশেষ তিনি তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে ঢাকায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগে সিনিয়র সহকারী সচিব হিসাবে কর্মরত ছিলেন। গত ২৮ সেপ্টেম্বর (বুধবার) নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের পর আজ আনুষ্ঠানিক ভাবে নলডাঙ্গা উপজেলা হিসাবে যোগদান করলেন। তিনি বলেন, নতুন উপজেলা নির্বাহী অফিসার হিসাবে সকলের সহযোগিতা নিয়ে সরকারের সকল উন্নয়ন কর্মকান্ড তরান্বিত করা সহ উপজেলার আইন শৃংখলা পরিস্থিতি সুন্দর রাখতে চান। পাশপাশি নলডাঙ্গাবাসীর সাথে থেকে উন্নয়ন ও অগ্রগতি সমুন্নত রাখাসহ সুখে-দু:খে সকলের সেবা করতে চাই। 

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]