শনিবার ১ অক্টোবর ২০২২ ১৬ আশ্বিন ১৪২৯

শিরোনাম: রেকর্ড ৬৩৫ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি    বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী    র‍্যাব সংস্কারের কোনো প্রশ্নই ওঠে না: নতুন ডিজি    বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৫    থাইল্যান্ডকে উড়িয়ে এশিয়া কাপ শুরু বাংলাদেশের    দৈনিক মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র, সংক্রমণে জার্মানি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
ঢাকা উত্তর স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ৯:২৯ পিএম | অনলাইন সংস্করণ

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ঢাকা মহানগর উত্তর শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু এ কমিটি অনুমোদন দেন। সম্মেলনের প্রায় তিন বছর পর এই কমিটি ঘোষণা করা হলো।

কমিটির সভাপতি ইসহাক মিয়া, সহ-সভাপতি শাহে আলম মিন্টু, শেখ রবিউল ইসলাম আউয়াল, সৈয়দ নাসির, শহিদুল ইসলাম আল আমিন, ওয়াহিদুজ্জামান মিন্টু, আসাদুজ্জামান আসাদ, মো. জাহিদ হাসান, সোহেল মাহমুদ আহসান পল্টু, মো. কামাল হোসেন, এনামুল হক জুয়েল, কাজী সাজেদ হোসেন।

সাধারণ সম্পাদক আনিছুর রহমান নাঈম, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, কামরুজ্জামান সুমন, মিথুন ঢালী, সাংগঠনিক সম্পাদক এ হান্নান হাওলাদার শাওন, তৌহিদুল হক, রবিউল ইসলাম, প্রচার সম্পাদক রাহাত মাহমুদ টনি, দফতর সম্পাদক সোহাগ উদ্দিন, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মামুন সিকদার, অর্থ বিষয়ক সম্পাদক কামরুজ্জামান কামরুল, আইন বিষয়ক সম্পাদক গোলাম রাব্বিল, শিক্ষা বিষয়ক সম্পাদক কামরুজ্জামান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন স্বপন।

তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আব্দুস সালাম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জহিরুল ইসলাম জহির, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক হেদায়েত হোসেন আকাশ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ. এস. এম. সায়েম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. ফরহাদ সরকার বাবু, সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক জসীম উদ্দিন সাগর, কৃষি বিষয়ক সম্পাদক জুবায়ের সিদ্দিকী, মহিলা বিষয়ক সম্পাদক জাকিয়া সুলতানা, ধর্ম বিষয়ক সম্পাদক শাহিন হোসেন, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক আহসান হাবীব মোনায়েম।



ডিজিটাল আর্কাইভ ও পাঠাগার বিষয়ক সম্পাদক সুজন বিশ্বাস, প্রশিক্ষণ ও কর্মশালা বিষয়ক সম্পাদক মো. তৌফিকুর রহমান হিমেল, মানবাধিকার বিষয়ক সম্পাদক পারভেজ চৌধুরী, শিশু ও পরিবার কল্যাণ বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আরমান, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম বেলাল, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আলমগীর হোসেন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রোমান হোসেন, প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক হারুন উর রশিদ, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রাফি।

উপ-প্রচার সম্পাদক শেখ রাশেদুর, উপ-দফতর সম্পাদক আলিফ শাহরিয়ার ঈমন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক নিয়াজ মোহাম্মদ পিয়াল, উপ-আইন বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রাজু, উপ-মহিলা বিষয়ক সম্পাদক মাহমুদা আক্তার ঝুমা, উপ-ধর্ম বিষয়ক সম্পাদক মো. মেহেদী হাসান।

নির্বাহী পরিষদ সদস্য হিসেবে রয়েছেন রকিবুল ইসলাম মিনা, মাহবুবুর রহমান মুরাদ, আব্দুল আজিজ বাবু, মাহমুদুল নবী মামুন লিটু, নজরুল ইসলাম মোড়ল, মো. বেল্লাল হোসেন, এইচ. এম. বাবুল, হুমায়ুন কবির সরকার, জসিম উদ্দিন, শোভন আহম্মেদ সোহেল, নুরুজ্জামান সওদাগর বাপ্পি, শাহরিয়ার আলম সোহাগ, আহাদুজ্জামান রুবেল, মাহবুবুর রহমান সোহেল, মো. মাহবুব আলম, মাহফুজুর রহমান খান, রাকিব হোসেন জনি, ফকির আনোয়ার হোসেন রাজা, সজীব হাসান, মীর সাদেকুর রহমান, সহিদুল ইসলাম তুহিন, আলী হোসেন মোল্লা, সজীব হোসেন সজীব, মোহাম্মদ আইনুল ইসলাম, জাহিদুল ইসলাম টিটু, মো. রাসেল, আব্দুল হালিম মিয়াজী, কৌশল চাকমা, মো. মিরাজ, মো. আরশাদ মৃধা, আনিসুল হক বাপ্পি, রবিন চৌধুরী, খালিদ বিন আওয়াল নোমান, খায়রুল হাওলাদার, মাহমুদ হাসান প্রিন্স,  মো. কামরুজ্জামান রাশেদ, শেখ শাহ নেওয়াজ সোহাগ, মো. হেলাল উদ্দিন, শেখ ফয়সাল হোসেন, ইঞ্জি. কল্যাণ দাস উজ্জ্বল, নাদীম আহাম্মেদ, আমান উদ্দিন, আনোয়ার হোসেন সুমন, পলাশ মোল্লা, মইনুল ইসলাম ফরহাদ, ফারুক আহম্মেদ, মো. সায়েম হোসেন, মো. আসাদুজ্জামান, জাহাঙ্গীর আলম সরকার ও সফিকুর রহমান রুম্মন।

২০১৯ সালের ১১ ও ১২ নভেম্বর ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। ১৬ নভেম্বর এ দুটি শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়। সভাপতি-সাধারণ সম্পাদককে পূর্ণাঙ্গ কমিটি গঠনের দায়িত্ব দেওয়া হলেও তারা আড়াই বছরের মধ্যে সেটা পারেনি। পরে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে গত ২৮ জুন ঢাকা মহানগরের দুই শাখার কার্যক্রম স্থগিত করেন। পূর্ণাঙ্গ কমিটি গঠন হলে তাদের কার্যক্রম চালু হবে বলেও সিদ্ধান্ত দেওয়া হয়। এরই প্রেক্ষিতে পূর্ণাঙ্গ কমিটি পেল উত্তর স্বেচ্ছাসেবক লীগ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]