শনিবার ১ অক্টোবর ২০২২ ১৬ আশ্বিন ১৪২৯

শিরোনাম: বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী    র‍্যাব সংস্কারের কোনো প্রশ্নই ওঠে না: নতুন ডিজি    বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৫    থাইল্যান্ডকে উড়িয়ে এশিয়া কাপ শুরু বাংলাদেশের    দৈনিক মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র, সংক্রমণে জার্মানি    রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
কক্সবাজার সৈকতে ইয়াবাসহ মাদক কারবারি আটক
কক্সবাজার জেলা প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ৯:০৬ পিএম | অনলাইন সংস্করণ

পর্যটকের সহযোগিতায় কক্সবাজার সমুদ্র সৈকত থেকে সোনা মিয়া নামের এক মাদক কারবারিকে আটক করছে ট্যুরিস্ট পুলিশ। আজ সন্ধায় ৭টার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্টে অভিযান চালিয়ে তাকে আটক করে। এসময় লিংরোড এলাকার রাসেল নামের তাঁর একজন সহযোগী পালিয়ে যায়। সোনমিয়া শহরের পাহাড়তলি এলাকার শুক্কুরের ছেলে। পরে তাঁর শরীর তল্লাশি করে সাড়ে ৭শ ইয়াবা বড়ি ও মাদক বিক্রির নগদ ৬ হাজার টাকা উদ্ধার করে পুলিশ। 



কক্সবাজার ট্যুরিস্ট পুলিশের এস আই মোঃ আব্দুল মজিদ জানান, "ধৃত ব্যক্তিসহ আরও কয়েকজন সৈকতে ঘুরাঘুরি করছিলো। এতে তাদের সন্দেহ হলে জিজ্ঞেসা করলে উল্টো পুলিশের উপর চড়াও হয়ে যায় তিনি। পরে তাকে ধৃত করতে চাইলে পুলিশের সাথে প্রচন্ড ধস্তাধস্তি শুরু করে সে। এসময় তাৎক্ষণিক  আমি দু'জন পর্যটকের সহযোগিতায় তাকে ধৃত করতে সক্ষম হয়। পরে  পুলিশ বক্সে নিয়ে এসে তাঁর শরীর তল্লাশি করে উপরে উল্লেখিত ইয়াবা ও নগদ টাকা উদ্ধার করি এবং আইনগত ব্যবস্হা গ্রহন করি।"

চাঁদপুর থেকে ভ্রমন করতে আসা তালহা জোবাইর ও মোহাম্মদ সাগর জানান, "আমরা সুগন্ধা পয়েন্টে ঘুরাঘুরির এক পর্যায়ে পুলিশ আমাদের বলে একজন মাদক কারবারিকে ধরতে একটু সহযোগিতা করার জন্য। পরে আমরা তাৎক্ষণিক সহযোগিতা করে সোনা মিয়া নামের এক ব্যক্তিকে মাদকসহ আটক করে পুলিশ।"

 এধরনের কর্কান্ড পর্যটনের উপর চরম নেতিবাচক প্রভাব পড়বে বলে মন্তব্য করেন তাঁরা।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]