শনিবার ১ অক্টোবর ২০২২ ১৬ আশ্বিন ১৪২৯

শিরোনাম: রেকর্ড ৬৩৫ ডেঙ্গুরোগী হাসপাতালে ভর্তি    বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী    র‍্যাব সংস্কারের কোনো প্রশ্নই ওঠে না: নতুন ডিজি    বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৫    থাইল্যান্ডকে উড়িয়ে এশিয়া কাপ শুরু বাংলাদেশের    দৈনিক মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র, সংক্রমণে জার্মানি   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সাফ জয়ী মেয়েদের লাগেজ থেকে ডলার-টাকা চুরি!
স্পোর্টস ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২২ সেপ্টেম্বর, ২০২২, ১:৩১ পিএম আপডেট: ২২.০৯.২০২২ ৩:২০ পিএম | অনলাইন সংস্করণ

সাফ জিতে দেশে ফিরে রাজসিক সংবর্ধনা পেয়েছেন সাবিনা-সানজিদারা। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাফুফে ভবন পর্যন্ত ছাদখোলা বাসে করে এসেছেন। পথে পথে সর্বস্তরের মানুষের অভিনন্দনের বৃষ্টিতে ভিজেছেন সবাই। তবে রাতে ভবনে ফিরে জানতে পেরেছেন, আনন্দের মাঝে দুঃখজনক ঘটনাও ঘটে গেছে। বিমানবন্দর থেকে ডলার ও টাকা চুরি হয়েছে ফুটবলারদের।


সাফের ফাইনালে জোড়া গোল করে বাংলাদেশ দলকে শিরেপা এনে দেওয়া কৃষ্ণা রানী সরকারসহ কয়েকজনের ব্যাগ থেকে চুরি হয়েছে নগদ অর্থ। সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছেন কৃষ্ণা। তার ব্যাগে থাকা প্রায় ৯০০ ডলার ও ৫০ হাজার বাংলাদেশি টাকা চুরি হয়েছে। অর্থাৎ প্রায় দেড় লাখ টাকা হারিয়েছেন ফাইনালে জোড়া গোল করা এই ফুটবলার। বিষয়টি নিশ্চিত করেন আরেক ফুটবলার তহুরা খাতুন।

শুধু কৃষ্ণার নয়, বরং ডলার ও টাকা চুরি হয়েছে সানজিদা ও শামসুন্নাহার সিনিয়রেরও। এই ব্যাপারে তহুরা বলেন, ‘কৃষ্ণা আর সানজিদার ৯০০ ডলার একসাথে ছিল। বড় শামসুন্নাহারের ৪০০ ডলার। আর কৃষ্ণার ৫০ হাজার টাকা ছিল বাংলায়। এছাড়া ঋতুর (ঋতুপর্ণা) লাগেজ টানাটানি করে নষ্ট করে দিয়েছে। এরকম ব্যাগ টানাটানি করেছে কয়েকজনের। একটা হ্যান্ড লাগেজ খুলে উল্টিয়ে রেখে দিয়েছে।’



এরকম ঘটনা আগে কখনও ঘটেনি জানিয়ে শামসুন্নাহার বলেন, ‘আমার ৪০০ ডলার হারাইছে। সাথে ছিল কৃষ্ণার ৯০০ ডলার আর ৫০ হাজার টাকা। এটাতো অবাক হওয়ার মতো ঘটনা। এর আগে কখনও হয়নি এরকমটা। এবারই হইছে আমার সাথে।’

গতকাল বিমানবন্দরে সাফজয়ী ফুটবলাররা নামার পর চরম বিশৃঙ্খল অবস্থার সৃষ্টি হয়। সকাল থেকেই বিমানবন্দরের বাইরে অপেক্ষায় ছিল অসংখ্য মানুষ। 

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে কয়েক শ সাংবাদিকের ভিড় ছিল। ইমিগ্রেশন শেষ করে নারী ফুটবলারদের যে পথে আসার কথা ছিল, ওই পথে ছিল অসংখ্য সাংবাদিকের ভিড়। যে কারণে সংবাদ সম্মেলনও বাতিল করা হয়। মেয়েরা উঠে পড়েন ছাদখোলা বাসে।

বিমানবন্দরের লাগেজ বেল্টের এক পাশে পড়ে ছিল সাবিনা, কৃষ্ণাদের লাগেজগুলো। সেখানে থাকা কয়েক কর্মকর্তা কাল বলছিলেন, ‘এই লাগেজগুলো কাদের? কেউ নিচ্ছে না কেন?’ এরপর বাফুফের পক্ষ থেকে মেয়েদের লাগেজগুলো সংগ্রহ করা হয়। কিন্তু বাফুফে ভবনে গিয়ে খেলোয়াড়দের কয়েকজন নিজেদের লাগেজের তালা ভাঙা পান।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]