শনিবার ১ অক্টোবর ২০২২ ১৬ আশ্বিন ১৪২৯

শিরোনাম: বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী    র‍্যাব সংস্কারের কোনো প্রশ্নই ওঠে না: নতুন ডিজি    বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৫    থাইল্যান্ডকে উড়িয়ে এশিয়া কাপ শুরু বাংলাদেশের    দৈনিক মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র, সংক্রমণে জার্মানি    রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পেঁয়াজ কি আপনার চুলের সমস্যার জন্য একমাত্র সমাধান?
লাইফস্টাইল ডেস্ক
প্রকাশ: সোমবার, ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৬:১১ পিএম | অনলাইন সংস্করণ

ঘন ও স্বাস্থ্যোজ্জ্বল চুল কার না পছন্দ! আপনার হেয়ারফলের পরিমাণ কি হঠাৎ বেড়ে গিয়েছে? চুল আঁচড়ানোর সময় আপনার অতিরিক্ত হেয়ারফল হচ্ছে। সঠিক কারণ ও সমাধান জানতে চাচ্ছেন? তাহলে সম্পূর্ণ আর্টিকেলটি পরুন। 

চুল পড়ার প্রধান কারণ: চুলে পুষ্টির অভাব, প্রেগনেন্সি, হরমোনাল ইমব্যালেন্স, সঠিক পুষ্টির অভাব, দীর্ঘ দিন অসুস্থ থাকা, ও চুলের অযতœ। চুলের সঠিক পুষ্টি নিশ্চিত করলে হেয়ারফল ও চুলের নানান জটিলতার সমাধান করা যায়। পেঁয়াজ এক্ষেত্রে সবচেয়ে কার্যকর উপাদান। 

চুলের জন্য পেঁয়াজের উপকারিতা: চুলের যতেœ পেঁয়াজের ভূমিকা অপরিসীম। পেঁয়াজ চুলের দ্রুত বৃদ্ধি করে, চুলকে  ঘন করে, খুশকি দূর করে, ব্লাড সার্কুলেশন বৃদ্ধি করে, চুলকে অকালপক্ব হওয়া ও পরিবেশের দূষণ থেকে মুক্ত রাখে এবং চুলকে প্রাণবন্ত করে তোলে। পেঁয়াজে রয়েছে থাইমোকুইনোন। ফলে চুলকে গোঁড়া থেকে মজবুত করে হেয়ারফল কমায়। 

লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলের বিশেষত্ব: 

১) তেলটির প্রধান উপাদান হলো পেঁয়াজ এবং ব্ল্যাক সীড। পেঁয়াজ, বছরের পর বছর ধরে, এর থেরাপিউটিক গুণাবলীর জন্য পরিচিত যা বর্তমানে নানান প্রসাধনী এবং ঔষধে ব্যবহৃত হচ্ছে। পেঁয়াজ হেয়ারফল কমাতে একটি কার্যকরী উপাদান। ব্ল্যাক সীড চুলের দ্রুত বৃদ্ধিতে সাহায্য করে। 



২) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েলে আছে ভিটামিন-ই। তাই চুলের উজ্জ্বলতা বৃদ্ধি করবে। পাশাপাশি সূর্যের ক্ষতিকর প্রভাব থেকেও সুরক্ষা দিবে। 

৩) তেলটি ১০০% হালাল ও প্যারাফিন, মিনারেল অয়েল এবং অন্য  ক্ষতিকারক কেমিক্যাল থেকে সম্পূর্ণভাবে মুক্ত হওয়ায় চুলের ও স্ক্যাল্পের জন্য সম্পূর্ন নিরাপদ।৪) লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল ডাইলুশন ফ্রী। পাশাপাশি তেলটি এসেন্সিয়াল অয়েল সমৃদ্ধ। তাই অন্য ব্র্যান্ডের প্রোডাক্ট থেকে ভালো ফলাফল পাবেন।

৫) তেলটির এপ্লিকেটরের সাহায্যে সহজেই চুলের গোঁড়ায় পৌঁছে যায়। যার ফলে আপনার চুলের পুষ্টি নিশ্চিত করে এবং স্ক্যাল্পের ব্লাড সার্কুলেশন বৃদ্ধি পায়।হেয়ার অয়েলটি কিনতে ক্লিক করুন এখানে 

৬) পেঁয়াজে আছে এন্টি-ইনফ্ল্যামেটরি প্রপারটি। যা আপনার খুশকি ও স্ক্যাল্প ইনফেকশনের সমাধান দিবে। লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল চুলের সঠিক পুষ্টি ও হেয়ারফলের সমাধান দিবে। তাই, অসংখ্য নারী ও পুরুষ তাদের চুলের জন্য বেছে নিচ্ছেন লাফজ অনিয়ন সীড হেয়ার অয়েল।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]