শনিবার ১ অক্টোবর ২০২২ ১৬ আশ্বিন ১৪২৯

শিরোনাম: বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফেরানোর চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী    র‍্যাব সংস্কারের কোনো প্রশ্নই ওঠে না: নতুন ডিজি    বর্ষীয়ান সাংবাদিক তোয়াব খান আর নেই    রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ৬৫    থাইল্যান্ডকে উড়িয়ে এশিয়া কাপ শুরু বাংলাদেশের    দৈনিক মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র, সংক্রমণে জার্মানি    রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না আজ   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
রাজধানীতে ৩৫ হাজার ইয়াবাসহ দুই মাদক কারবারি আটক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২, ২:৪৬ এএম | অনলাইন সংস্করণ

রাজধানীর বাড্ডা ও ডেমরা এলাকায় অভিযান চালিয়ে দুই মাদক চোরাকারবারিকে আটক করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) বাড্ডা থানার একটি দল। আটক ব্যক্তিরা হলেন- মো. জহিরুল ইসলাম ও মো. বেলাল উদ্দিন মৃধা। এ ঘটনায় উজ্জল নামে আরেক মাদক চোরাকারবারি পালিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে ৩৫ হাজার পিস ইয়াবা জব্দ করেছে। জব্দ হওয়া ইয়াবার দাম এক কোটি পাঁচ লাখ টাকা।



পুলিশের একটি সূত্র জানায়, মঙ্গলবার পুলিশের একটি দল গোপন খবর পেয়ে প্রথমে বাড্ডা থানার আফতাবনগর ইস্টার্ন হাউজিং প্রবেশ ফটকের সামনে অভিযান চালায়। অভিযানে দুই হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. জহিরুল ইসলামকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্য অনুযায়ী আফতাবনগর ইস্টার্ন হাউজিংস্থ লোহার ব্রীজের পশ্চিম পার্শ্বে পাকা রাস্তার উপরে অভিযান চালিয়ে ৩৩ হাজার পিস ইয়াবাসহ মো. বেলাল উদ্দিন মৃধাকে আটক করা হয়। এবং উজ্জল নামের অপর মাদক চোরাকারবারি কৌশলে পালিয়ে যায়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে বাড্ডা থানায় ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ৩৬(১) এর ১০(গ)/৪১ আইনে একটি মামলা করা হয়েছে।

ডিএমপির বাড্ডা জোনের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) সৈয়দ মামুন মোস্তফার সার্বিক দিক নির্দেশনায় বাড্ডা থানার উপপরিদর্শক (এসআই) মো. মমিনুল ইসলাম অভিযানে অংশ নেন।

এ ব্যাপারে গুলশান বিভাগের উপ কমিশনার মো. আব্দুল আহাদ বলেন, এই বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটের চালানের উৎস ও গন্তব্যসহ চক্রদের আইনের আওতায় নিয়ে আসার জন্য কাজ করছি। অচিরেই জড়িতদের আটক করা হবে।

আটক মো. জহিরুল ইসলাম জামালপুর জেলার মেলান্দহ থানার কুলিয়া গ্রামের মো. আব্দুল হকের ছেলে আর মো. বেলাল উদ্দিন মৃধা নাটোর জেলার নলডাঙ্গা থানার বাসুদেবপুর গ্রামের মৃত-কোরবান আলী মৃধার ছেলে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]