শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
পদ্মা সেতুর নাট-বল্টু খোলা দ্বিতীয় যুবককে খুঁজছে পুলিশ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: সোমবার, ২৭ জুন, ২০২২, ২:৩৭ এএম | অনলাইন সংস্করণ

পদ্মা সেতুর রেলিং থেকে নাট-বল্টু খোলা যুবক বায়েজিদ তালহাকে (৩০) ইতোমধ্যে রাজধানীর শান্তিনগর থেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।



এর মধ্যেই সেতুর রেলিং থেকে নাট-বল্টু খোলা আরেক যুবকের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। ভিডিওতে দেখা যায়, তিনিও বায়েজিদের মতো সেতুর রেলিং থেকে নাট-বল্টু খুলে হাতে নিয়ে আবার লাগিয়ে দিচ্ছেন। 

ভিডিওটি ভাইরাল হওয়ার পরই দ্বিতীয় যুবকের সন্ধানে নেমেছে পুলিশসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা। সিআইডি, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার ক্রাইম ইউনিটসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিভিন্ন ইউনিট তাকে শনাক্ত করতে জোর তৎপরতা শুরু করেছে। প্রযুক্তিগত সহায়তাসহ বিভিন্ন মাধ্যমে দ্বিতীয় যুবককে আটকের চেষ্টা করছে সংস্থাগুলো।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রাথমিকভাবে জানার চেষ্টা করছে দ্বিতীয় যুবক আসলে কোন সেতুর নাট-বল্টু খুলেছে। পদ্মা সেতুর নাট-বল্টু খুলে থাকলে তা কোন প্রান্তের। এছাড়া তিনি কোথায় থাকেন, কী করেন এবং কী উদ্দেশ্যে এ কাজ করেছেন- এসব বিষয় সামনে রেখে কাজ করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

এ বিষয়ে রোববার (২৬ জুন) সন্ধ্যায় সিআইডির ভারপ্রাপ্ত মুখপাত্র অতিরিক্ত বিশেষ পুলিশ সুপার (সিআইডি ঢাকা মেট্রো দক্ষিণ) জিসানুল হক বলেন, দ্বিতীয় ভিডিওটির বিষয়ে আমরা নজরদারি করছি। অভিযোগের সত্যতা পাওয়া গেলে তার বিরুদ্ধেও দ্রুত ব্যবস্থা নেওয়া হবে। পদ্মা সেতুর নাট-বল্টু খোলার বিষয়ে আমরা গুরুত্ব সহকারে নজর  রাখছি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]