বুধবার ২৯ জুন ২০২২ ১৪ আষাঢ় ১৪২৯

শিরোনাম: করোনা বাড়ছে, মাস্ক পরা বাধ্যতামূলকসহ জরুরি ৬ নির্দেশনা    পাতাল রেল নির্মাণে জাপানের সঙ্গে ১১ হাজার ৪০০ কোটি টাকার ঋণচুক্তি    ডলারের দাম বাড়লো    পদ্মা সেতুতে দ্বিতীয় দিন টোল আদায় প্রায় ২ কোটি টাকা    স্বেচ্ছাসেবক লীগের ঢাকা উত্তর ও দক্ষিণের সব কমিটি বিলুপ্ত ঘোষণা    দ্বাদশ সংসদ নির্বাচনে ইভিএম ব্যবহার বাড়াতে হবে: কাদের    বেড়েছে মৃত্যু, শনাক্ত ২০৮৭   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বন্যার্ত মানুষের জানমালের নিরাপত্তায় পুলিশ অবিরাম কাজ করছে: আইজিপি
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: বৃহস্পতিবার, ২৩ জুন, ২০২২, ৯:১৪ পিএম | অনলাইন সংস্করণ

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ বলেছেন, বন্যাদুর্গত এলাকায় মানুষের জানমালের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ অবিরাম কাজ করছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সিলেটের এয়ারপোর্ট থানার সাহেবের বাজার স্কুল অ্যান্ড কলেজ আশ্রয় কেন্দ্রে রান্না করা খাবার ও মানুষের মাঝে ত্রাণ বিতরণ শেষে তিনি সাংবাদিকদের একথা বলেন।



আইজিপি বলেন, পুলিশ তার নির্ধারিত দায়িত্বের পাশাপাশি বন্যার শুরু থেকেই বানভাসি মানুষকে উদ্ধার, থানাভবনে মানুষকে আশ্রয় দেওয়াসহ বিভিন্নভাবে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। বন্যাকবলিত এলাকার মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণসহ ঘরবাড়ি ক্ষতিগ্রস্ত হওয়া মানুষের পুনর্বাসনে কাজ করছে পুলিশ। বন্যাদুর্গত এলাকায় আইনশৃঙ্খলা রক্ষা এবং মানুষের নিরাপত্তায় পুলিশ অবিরাম কাজ করছে।

তিনি আরও বলেন, সিলেট ও সুনামগঞ্জে আকস্মিক বন্যায় লক্ষ লক্ষ মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছেন। বন্যায় কত মানুষ ঘরবাড়ি ফেলে এসেছেন- পুলিশ তাদের সেদিকে নজর রাখবে। বন্যা পরিস্থিতি মোকাবেলায় জনপ্রতিনিধি, গ্রামবাসী, প্রশাসন ও পুলিশ একসাথে কাজ করছে। বন্যা পরিস্থিতির কিছু উন্নতি হচ্ছে। পাহাড়ে বৃষ্টিপাত না হলে বন্যা পরিস্থিতির আরও উন্নতি হবে বলে তিনি আশাবাদ ব্যাক্ত করেন।

এর আগে সিলেট ও সুনামগঞ্জের বন্যাকবলিত এলাকা পরিদর্শনে আসেন ড. বেনজীর আহমেদ। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে আইজিপি  সুনামগঞ্জের তাহিরপুরের বাদাঘাট স্কুল মাঠে হেলিকপ্টারে অবতরণ করেন। সেখানে তিনি বানভাসিদের মাঝে পুলিশের পক্ষ থেকে ত্রাণ সহযোগিতা প্রদান করেন। পরে বন্যা কবলিত কয়েকটি গ্রাম পরিদর্শন করে বিশ্বম্ভপুর থানায় আশ্রয় নেয়া বন্যার্ত লোকদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন।

এ সময় সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহাম্মেদ ও সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমানসহ পুলিশের পদস্থ অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। খবর: বাসস

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]