শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: দক্ষিণ আফ্রিকায় বাস খাদে পড়ে নিহত ৪৫    মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সরাইল উপজেলা চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ফাঁস
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রকাশ: বুধবার, ২২ জুন, ২০২২, ৩:৩০ এএম আপডেট: ২২.০৬.২০২২ ৩:৩৫ এএম | অনলাইন সংস্করণ

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক নারীর সঙ্গে উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুরের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এ নিয়ে উপজেলাজুড়ে চলছে সমালোচনা ও বিতর্ক। 



যদিও রফিক উদ্দিন ঠাকুর দাবি করেন, এই ভিডিও সম্পর্কে তিনি কিছুই জানেন না। তিনি বলেন, আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করার জন্য অন্য কারো ভিডিওতে মুখ ঢেকে এই ভিডিও করা হয়েছে। তবে ভিডিওতে দেখা ওই নারীর পরিচয় এখনো পাওয়া যায়নি। এ ব্যাপারে মামলা করবেন বলেও জানান চেয়ারম্যান।

সোমবার (২০ জুন) সন্ধ্যা থেকে সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি ছড়িয়ে পড়েছে। ৩ মিনিট ৩৪ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায়, সরাইল উপজেলার চেয়ারম্যান ও বহিষ্কৃত উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর এক নারীর সঙ্গে অনৈতিক কর্মকাণ্ডে লিপ্ত। চেয়ারম্যানের এমন কর্মকাণ্ডে এলাকাবাসী বিব্রত। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে সমালোচনার পাশাপাশি ক্ষোভও প্রকাশ করছেন অনেকে।

রফিক উদ্দিন ঠাকুর তার বিভিন্ন কর্মকান্ডে বেশ বিতর্কিত। উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ইকবাল আজাদ হত্যা মামলার আসামি হওয়ায় তাকে উপজেলা সাধারণ সম্পাদকের পদ থেকে বহিষ্কার করা হয়েছে। এর আগেও তার বিরুদ্ধে একাধিক অভিযোগ রয়েছে।

এ প্রসঙ্গে চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর মঙ্গলবার (২১ জুন) দুপুরে বলেন, সামনে সরাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। আমার জনপ্রিয়তা কালো হয়ে গেছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]