বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

শিরোনাম: চট্টগ্রাম টেস্টে ড্র মেনে নিল বাংলাদেশ-শ্রীলংকা    আগামী নির্বাচনে আ.লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে: কাদের    আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    আবদুল গাফফার চৌধুরী আর নেই    সুনামগঞ্জে বজ্রপাতে প্রাণ গেল ৩ শিশুর    মানবতাবিরোধী অপরাধ: মৌলভীবাজারের ৩ আসামির মৃত্যুদণ্ড    রাজধানীতে ভবন থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
অবশেষে ভাঙছে সোহেল-সীমার সংসার
বিনোদন ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৩ মে, ২০২২, ১০:৫৭ পিএম | অনলাইন সংস্করণ

অবশেষে নানা জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ভেঙে যাচ্ছে সোহেল-সীমার ২৪ বছরের সংসার। এর আগে ২০১৭ সালে সালমানের অপর ভাই আরবাজ খান ও মালাইকা আরোরার ১৮ বছরের সংসার ভেঙে যায়।

আর এবার দীর্ঘ ২৪ বছরের সংসার জীবনের ইতি টানছেন সোহেল খান ও সীমা খান। মুম্বাইয়ের একটি আদালতে শুক্রবার বিবাহবিচ্ছেদের আবেদন করেন এই দম্পতি।
 
ভারতীয় সংবাদমাধ্যম জানায়, মুম্বাইয়ের পারিবারিক আদালতে হাজির হয়ে বিবাহবিচ্ছেদের আবেদন করেন সোহেল খান ও সীমা খান। আদালত চত্বর থেকে বেরিয়ে যাওয়ার সময় তাদের ক্যামেরাবন্দি করেন পাপারাজ্জিরা।

তবে বিচ্ছেদের বিষয়ে এখনো আনুষ্ঠানিক বক্তব্য দেননি সোহেল-সীমা কেউ। তবে কিছুদিন ধরেই নাকি আলাদা থাকছেন তারা। আদালত থেকে আলাদা আলাদাভাবে বেরিয়ে যান তার।  

সোহেল খান ও সীমা খান ১৯৯৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন। ২০০০ সালে তার ঘর আলো করে জন্ম নেয় পুত্র নির্বাণ খান। ২০১১ সালে সারোগেসির মাধ্যমে জন্ম নেয় তাদের দ্বিতীয় পুত্র ইয়োহান। ২০২১ সালে ইয়োহানের দশম জন্মদিন উদযাপন করেন এ দম্পতি।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]