শনিবার ২০ এপ্রিল ২০২৪ ৬ বৈশাখ ১৪৩১

শিরোনাম: দেশব্যাপী ৩ দিনের হিট অ্যালার্ট জারি    কেনিয়ায় হেলিকপ্টার বিধ্বস্ত, সেনাপ্রধানসহ নিহত ১০    বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী    ইরানে ক্ষেপণাস্ত্র হামলা ইসরায়েলের    ভারতের লোকসভা নির্বাচনের ভোটগ্রহণ চলছে    ইরানে পাল্টা হামলা করল ইসরায়েল    ইরানের ওপর নতুন করে নিষেধাজ্ঞা দিল যুক্তরাজ্য-যুক্তরাষ্ট্র   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বর্ণপদক পেলেন পাপন ও শাহেদ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ১৩ মে, ২০২২, ১০:৪০ পিএম | অনলাইন সংস্করণ

বাংলাদেশের তৃণমূল পর্যায়ের মেধাবী ক্রীড়াবিদ তৈরি এবং পরিচর্যায় বছরের পর বছর ধরে যে সব সংগঠকরা করছেন, তাদের জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ এর ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান করেছে। 


শুক্রবার (১৩ মে) বিকেলে কক্সবাজারে হোটেল রয়েল টিউলিপে এই মিলনমেলায় জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠকদেরদের অগ্রাধিকার ভিত্তিতে সম্ভাবনাময়ী খেলায় ক্রিকেট বোর্ড থেকে পৃষ্ঠপোষকতার প্রতিশ্রুতি দিয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি এবং বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

অনুষ্ঠানে বিসিবি প্রধান বলেন, আপনারা চার-পাঁচটা খেলা চিহ্নিত করেন। পাঁচ বছর মেয়াদী পরিকল্পনা তৈরি করে বিসিবিতে পাঠান। শাহেদ ভাইকে (বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব) সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রীর কাছে যাব। আমার ধারণা আপনাদের সমস্যার থাকার কথা নয়।



প্রধানমন্ত্রীর সঙ্গে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের নেতৃবৃন্দের সাক্ষাতের ব্যবস্থা করে দেয়ারও প্রতিশ্রুতি দিয়েছেন নাজমুল হাসান পাপন।

জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে ২০১৫ থেকে ২০২২-এ ৮ বছরে বাংলাদেশের ক্রীড়াঙ্গনে এবং বিশেষ অবদান রাখায় বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন এবং বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজাকে বিশেষ পুরস্কারে ভুষিত করা হয়েছে। 

এই দুই সংগঠকের হাতে তুলে পুরস্কার হিসেবে তুলে দেওয়া হয় এক ভরি ওজনের একটি করে স্বর্ণপদক। এক বছর অন্তর অন্তর এই পুরস্কার দেয়া হবে বলে অঙ্গীকার করেছে জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মোহাম্মদ আলমগীরের সঞ্চলনা ও উপস্থাপনায় বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি আ.জ.ম নাছির, সংগঠনের মহাসচিব আশিকুর রহমান মিকু, ঢাকা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এম বি সাইফ মোল্লা, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, খুলনা বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোস্তফা রশিদী দারা এবং ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক আবুল্লাহ আল ফুয়াদ রেদোয়ান ঈদ পূর্ণমিলনী সভায় বক্তব্য রাখেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]