বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ৫ বৈশাখ ১৪৩১

শিরোনাম: সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় সঙ্গীতশিল্পীসহ নিহত ২    ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলা, নিহত ১৭    নিরাপত্তা ইস্যুতে কাউকে ছাড় দেয়া হবে না : ইসি    প্রচণ্ড ঝড়বৃষ্টির কারণে দুবাই ও শারজাহতে ঢাকা থেকে ৯টি ফ্লাইট বাতিল    শহরের চাপ কমাতে প্রান্তিক পর্যায়ের স্বাস্থ্য কেন্দ্রগুলো জরুরি    দ্বীপ উন্নয়ন ও কৃষি জমি সুরক্ষায় আইন করতে সংসদকে হাইকোর্টের পরামর্শ    ইতিহাসকেও দখল করার পাঁয়তারা করছে ক্ষমতা দখলকারী সরকার : আমীর খসরু   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে: দুর্জয়
মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: সোমবার, ৯ মে, ২০২২, ৮:০৪ পিএম আপডেট: ০৯.০৫.২০২২ ৮:১৭ পিএম | অনলাইন সংস্করণ

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক এ, এম নাঈমুর রহমান দুর্জয় বলেছেন, স্বাধীনতা ও গণতন্ত্র  রক্ষায় সবাইকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে। সম্মেলনের মাধ্যমে আওয়ামীলীগ শক্তিশালী হলে আগামী নির্বাচনে নৌকার বিজয় হবে। নৌকার প্রার্থী বিজয় হলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আবার প্রধানমন্ত্রী হবে। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে দলের ও নৌকার পক্ষে কাজ করতে হবে। 

আজ সোমবার (০৯ মে) বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলার জিয়নপুর ইউনিয়নের আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।



তিনি আরো বলেন, বিগত সাড়ে তিন বছরে দৌলতপুর-ঘিওর-শিবালয় স্কুল, কলেজের নতুন ভবন নির্মাণ, স্বাস্থ্য বিভাগের  নতুন ভবন নির্মাণ, পাকা রাস্তাঘাট, ব্রিজ, কালভাট, যমুনা নদী ভাঙ্গন রোধে নদী শাসন, ড্রেজিংসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। সেই সাথে মুজিব বষ উপলক্ষে যারা দু:স্থ্য গরিব জমি-জমা কিছুই নেই পাকা ঘর দিয়েছে। নৌকার বিজয় হলে শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবে।দেশে আরো বেশী বেশী উন্নয়ন হবে। তাই সকল জনগন ও নেতাকর্মীদের কাছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ¦ এ এম নাঈমুর রহমান দুর্জয়। 

জিয়নপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও আমতুলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: মজিবর রহমান এর সভাপতিত্বে ও জিয়নপুর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ইউপি চেয়ারম্যান বেলায়েত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ জেলা পরিষদের প্রশাসক বীর মুক্তিযোদ্ধা এ্যাডঃ গোলাম মহীউদ্দীন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জজ কোর্টের পিপি বীর মুক্তিযোদ্ধা এ্যাড: আব্দুস ছালাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাটুরিয়া উপজেলা  চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম আপেল, যুগ্ম সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু, আমিরুল ইসলাম মট্টু,বীর মুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কাশেম, দৌলতপুর উপজেলা  পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম রাজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড,আজিজুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস প্রমূখ।

এছাড়া উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল,জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এহতেশাম রহমান ভুনু, জেলা আওয়ামী লীগের সদস্য ফরিদ আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগের  যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মুশা,শওকত আলী খান,সাংগঠনিক সম্পাদক ফরিদ আহম্মেদ, আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মহিদুর রহমান মুক্তা, ইউপি চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার,ইউপি চেয়ারম্যান আয়ুব আলী মন্ডল, ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির, উপজেলা ছাত্রলীগের সভাপতি নাসির উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আতোয়ার রহমানসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগনেতাকর্মীরা। 

পরে দ্বিতীয় অধিবেশনে  মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও মানিকগঞ্জ জেলা পরিষদের  প্রশাসক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডঃ গোলাম মহীউদ্দীন জিয়নপুর ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে জিয়নপুর ইউপি চেয়ারম্যান মো: বেলায়েত হোসেনকে সভাপতি এবং বি.কে.এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে .এম ফজলুল হককে সাধারন সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেন।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]