বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

শিরোনাম: আগামী নির্বাচনে আ.লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে: কাদের    আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    আবদুল গাফফার চৌধুরী আর নেই    সুনামগঞ্জে বজ্রপাতে প্রাণ গেল ৩ শিশুর    মানবতাবিরোধী অপরাধ: মৌলভীবাজারের ৩ আসামির মৃত্যুদণ্ড    রাজধানীতে ভবন থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু    রাজধানীতে হেরোইন-ইয়াবা-গাঁজাসহ গ্রেপ্তার ৮৭   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
শামীম ওসমানের মাথায় হাত বুলিয়ে দোয়া দিলেন প্রধানমন্ত্রী
নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ২৮ জানুয়ারি, ২০২২, ১:২৬ এএম আপডেট: ২৮.০১.২০২২ ১:৩০ এএম | অনলাইন সংস্করণ

সংসদে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের মাথায় হাত বুলিয়ে দোয়া করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ বিষয়ে শামীম ওসমান বলেন, একজন মা যেভাবে সন্তানকে দোয়া করেন, আমাকে ঠিক সেভাবেই প্রধানমন্ত্রী দোয়া করেছেন। প্রধানমন্ত্রী দোয়া দেয়ার পর আমার সব কষ্ট দূর হয়ে গেছে।

গতকাল বৃহস্পতিবার (২৭ জানুয়ারি) সংসদ অধিবেশন চলাকালে এ ঘটনা ঘটেছে বলে শামীম ওসমান নিজেই জানিয়েছেন। বিষয়টি শুরুতে না বললেও পরে গণমাধ্যম কর্মীদের অনুরোধে শামীম ওসমান স্বীকার করেন।

এছাড়া প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জে সদ্য অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনে নৌকার জয়ের পুরো কৃতিত্ব শামীম ওসমানকে দিয়ে বলেছেন, ‘অল থ্যাংকস টু ইউ’।

দোয়ার বিষয়ে শামীম ওসমান বলেন, সংসদে বিরতির সময় আমি প্রধানমন্ত্রীর পেছনের দিকে বসা ছিলাম। ওই সময়ে আমার পাশে আইনমন্ত্রী, পররাষ্ট্রমন্ত্রী, চীফ হুইপ, মতি আপা, শেখ সেলিম ভাই বসা ছিলেন। এছাড়া সেখানে ছিলেন আরও কয়েকজন মন্ত্রী ও এমপিরা।



তিনি আরও বলেন, এক পর্যায়ে প্রধানমন্ত্রী ঘাড় ঘুরিয়ে পেছনে তাকান। তখন আমাকে দেখে বলেন, ‘অল ক্রেডিট গোস টু ইউ’। শুরুতে আমি ভেবেছিলাম এই কথা হয়তো আইনমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেছেন। যেহেতু আজ একটি আইন পাশ হয়েছে। কিন্তু পরক্ষণে তিনি আমাকে ইঙ্গিত করে আবার বলেন, সমস্ত থ্যাংকস আমার শামীম ওসমানকে।

শামীম ওসমান বলেন, করোনার কারণে সাধারণত প্রধানমন্ত্রীর ৫ থেকে ৭ ফুট কাছে কেউ যেতে পারে না। আমাকে ধন্যবাদ দেয়ার পর আমি তার কাছে যাই। তখন চিফ হুইপ নিজের চেয়ারটি আমার জন্য ছেড়ে দেন। আমি প্রধানমন্ত্রী কাছে পেয়ে আমার কিছু কষ্টের কথা বলি। আমার বাবা মা ও ভাইদের কিছু ঘটনা (কবরস্থানে শশ্মানের মাটি ফেলা) কষ্ট শেয়ার করি।

তখন প্রধানমন্ত্রী আমাকে বলেন, কষ্ট নিও না। আল্লাহ ওনাদের বেহেশত নসিব করবেন। আর ওনারা তো (খান সাহেব ওসমান আলী, একেএম সামসুজ্জোহা, নাগিনা জোহা, নাসিম ওসমান) শুধু তোমার বাবা-মা না, আমারও চাচা-চাচী। তোমার বাবা (একেএম সামসুজ্জোহা) আমাদের মুক্ত করতে গিয়ে রক্ত দিয়েছেন। আল্লাহ চাচাকে বেহেশত নসিব করুন। চাচীর (নাগিনা জোহা) কাছে আমরা ছোট বেলায় বড় হয়েছি। আমরা একই পরিবার।

শামীম ওসমান আরও বলেন, কথার শেষের দিকে তিনি আমার মাথায় হাত বুলিয়ে দেন। তিনি আমাকে প্রাণভরে দোয়া করেছেন। একজন রাজনীতিকের কাছে এর চেয়ে বড় পাওনা আর কী হতে পারে। আমি মনে করি তার দোয়া মানে দেশের ১৬ কোটি মানুষের দোয়া। কারণ তিনি দেশের প্রধানমন্ত্রী। প্রধানমন্ত্রী মাতৃস্নেহ আমার সকল কষ্ট লাঘব করেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]