বৃহস্পতিবার ১৯ মে ২০২২ ৫ জ্যৈষ্ঠ ১৪২৯

শিরোনাম: চট্টগ্রাম টেস্টে ড্র মেনে নিল বাংলাদেশ-শ্রীলংকা    আগামী নির্বাচনে আ.লীগ বিজয়ের বন্দরে পৌঁছাবে: কাদের    আবদুল গাফফার চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক    আবদুল গাফফার চৌধুরী আর নেই    সুনামগঞ্জে বজ্রপাতে প্রাণ গেল ৩ শিশুর    মানবতাবিরোধী অপরাধ: মৌলভীবাজারের ৩ আসামির মৃত্যুদণ্ড    রাজধানীতে ভবন থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মৃত্যু   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
নৌকার বিরুদ্ধে সরাসরি কাজ করছেন আ. লীগের এমপি একরামুল করিম!
উৎপল দাস
প্রকাশ: বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ৭:৩৮ পিএম | অনলাইন সংস্করণ

এবার নৌকার বিরুদ্ধে সরাসরি কাজ করতে নেমেছেন আওয়ামী লীগের এমপি একরামুল করিম চৌধুরী। নোয়াখালী ০৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী জেলার সুবর্ণচর উপজেলার ০৫ নং চর জুবলী ইউনিয়ন পরিষদের নৌকার বিরোধী স্বতন্ত্র প্রার্থী সাইফুল্লাহ খসরুর (আনারস) প্রতীকের পক্ষে মোবাইলে বক্তব্য দিয়েছেন। এ সংক্রান্ত একটি রেকডিং ভোরের পাতার হাতে এসেছে। সেখানে তিনি নিজেকে বারবার শেখ হাসিনার প্রতিনিধি হিসাবে নৌকায় নয়, আনারস প্রতীকে ভোট দেয়ার জন্য ভোটারদের অনুরোধ করেন। 

বিতর্কিত এমপি একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে নৌকার বিরুদ্ধে কাজ করার অভিযোগ এবারই প্রথম নয়। তিনি তার নিজ ইউনিয়ন সুন্দলপুর মডেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে আপন ছোটভাইকে বিদ্রোহী প্রার্থী করে নৌকাকে হারিয়েছেন। স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী লীগের একজন সংসদ সদস্য হয়েছে কিভাবে প্রকাশ্যে নৌকার বিরোধিতা করেন তা নিয়ে জনমনের মনে দ্বিধাদ্বন্দ্ব সৃষ্টি হয়েছে।



এমনকি, আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে রাজাকার পরিবারের সন্তান বলে দাবি করে পরবর্তীতে ক্ষমা চাওয়া এমপি একরামুল করিম চৌধুরী নোয়াখালী পৌরসভা নির্বাচনেও স্বতন্ত্র প্রার্থী লুৎফুল হায়দার লেলিন (মোবাইল) এর পক্ষে কাজ করেছেন। যদিও নির্বাচনে নৌকার প্রার্থী মো. সহিদ উল্যাহ খান (নৌকা) ২৬ হাজার ৪০৮ ভোট পেয়ে নির্বাচিত হন এবং এমপি একরামুল করিম চৌধুরীর প্রার্থী লেলিনের জামানত বাজেয়াপ্ত হয়। 

এছাড়া, বিতর্কিত কর্মকাণ্ডে জড়িত থাকার কারণে এমপি একরামুল করিম চৌধুরীকে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে সরিয়েও দেয়া হয়। এমপি পুত্র শাবাব চৌধুরীর বিরুদ্ধেও গাড়িচাপা দিয়ে পথচারী হত্যাসহ নানা অভিযোগ রয়েছে। 

এদিকে, নৌকার বিরুদ্ধে আওয়ামী লীগ এমপি এককামুল করিম চৌধুরীর সরাসরি অবস্থান নেয়ায় জেলা ও সুবর্ণচর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বিভক্ত হয়ে পরেছেন। তারা সিদ্ধান্তহীনতায় ভুগছেন এবং আওয়ামী লীগ সভানেত্রীর কাছে এমপি একরামুল করিম চৌধুরীর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন। 

অভিযোগের বিষয়ে এমপি একরামুল করিম চৌধুরীকে ফোন করা হলেও তার ফোনটি বন্ধ পাওয়া গেছে।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://dailyvorerpata.com/ad/apon.jpg
https://www.dailyvorerpata.com/ad/last (2).gif
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]