মঙ্গলবার ২১ মে ২০২৪ ৭ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: ইরানি প্রেসিডেন্টের মৃত্যুতে বাংলাদেশে একদিনের শোক    সাবেক সেনাপ্রধানের ওপর মার্কিন নিষেধাজ্ঞা ইস্যুতে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী    আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদনে ব্যাপক ক্ষুব্ধ নেতানিয়াহু    এভারেস্টের পর লোৎসে জয় করলেন বাবর আলী    দ্বিতীয় ধাপে ১৫৬ উপজেলায় ভোটগ্রহণ চলছে    ১৫৬ উপজেলায় নির্বাচন আগামীকাল    ১২৬টি দেশে যেতে সনদ সত্যায়নের জটিলতা কাটাতে একটি কনভেনশনের আওতায় যাওয়ার অনুমোদন দিয়েছে মন্ত্রিসভা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
জবি শিক্ষার্থীকে চাপা দেওয়া ঘাতক ট্রাকের চালক আটক
নোয়াখালী প্রতিনিধি
প্রকাশ: রোববার, ১৯ ডিসেম্বর, ২০২১, ২:৪২ এএম | অনলাইন সংস্করণ

নোয়াখালীর সোনাইমুড়ীতে ট্রাকচাপায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী সাবরিনা আক্তার মিতুর (২৩) মৃত্যুর ঘটনায় অভিযুক্ত চালককে আটক করেছে পুলিশ।

ট্রাকচালক মো. সাহাব উদ্দিন ওরফে শিপনকে (২৪) শনিবার (১৮ ডিসেম্বর) রাত পৌনে ৮টার দিকে সোনাইমুড়ী উপজেলার কৈশল্যারবাগ এলাকা থেকে সোনাইমুড়ী থানা পুলিশ আটক করে।



নোয়াখালী পুলিশ সুপার কার্যালয় থেকে গণমাধ্যমকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে রাত সাড়ে ১১টার দিকে এসব তথ্য জানানো হয়।

সোনাইমুড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. ইব্রাহীম খলিল বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে রোববার (১৯ ডিসেম্বর) সকালে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।

এর আগে দুপুর সাড়ে ১২টার দিকে নোয়াখালী-ঢাকা হাইওয়ের সোনাইমুড়ী পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের রামপুর গ্রামে ট্রাকচাপায় নিহত হন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী সাবরিনা আক্তার মিতু (২৩)। তিনি সোনাইমুড়ীর ৭ নম্বর বজরা ইউপির শিলমুদ গ্রামের ভূঁইয়া বাড়ির মোর্তুজা ভূঁইয়ার মেয়ে। তিন বোনের মধ্যে মিতু সবার বড়।

স্থানীয় সূত্র জানায়, দুপুরে ঢাকা যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন মিতু। সোনাইমুড়ী পৌরসভার পশ্চিম রামপুর এলাকার মোল্লাবাড়ির সামনে হাইওয়ে পার হওয়ার সময় কুমিল্লা থেকে নোয়াখালীগামী ইটবোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন মিতু। ঘটনার পরপরই চালক পালিয়ে যান। স্থানীয়রা ট্রাকটি আটক করে। খবর পেয়ে মরদেহ উদ্ধার এবং ট্রাকটি জব্দ করে পুলিশ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]