রোববার ১৯ মে ২০২৪ ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

শিরোনাম: নাইট রাইডার্স পরিবারে ফিরছেন সাকিব    টোলের নামে চাঁদাবাজি বন্ধ করলে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে আনা সম্ভব : সাঈদ খোকন    ইসরায়েলগামী অস্ত্রের জাহাজকে নোঙর করার অনুমতি দিল না স্পেন    সম্পর্ক এগিয়ে নিতে বাংলাদেশ সফরে এসেছিলেন ডোনাল্ড লু : পররাষ্ট্রমন্ত্রী    পুলিশ আইন-শৃঙ্খলার রক্ষার যেকোনো চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত    ঝড়ে বিধ্বস্ত হয়েছ স্টেডিয়াম, সিরিজ নিয়ে শঙ্কা     কেন্দ্রীয় ব্যাংকে সাংবাদিকদের প্রবেশ নিষেধ করা হয়েছে, এটি মিথ্যা প্রচার : ডেপুটি গভর্নর   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হত্যাকান্ডের ৪ আসামিকে গ্রেফতার করেছে পুলিশ
মৌলভীবাজার প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১, ৯:৪১ পিএম আপডেট: ০৪.১১.২০২১ ৯:৪৬ পিএম | অনলাইন সংস্করণ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজারে বাজার বণিক সমিতির সভাপতি নাজমুল হাসানকে কুপিয়ে হত্যা করার মূল আসামী তফাজ্জুল আলী (৩৫) কে ভোররাতে ঢাকা থেকে গ্রেফতার করেছে পুলিশ।

গত ৩১ অক্টোবর বেলা দেড়টায় পূর্বশত্রুতার জেরে এ ঘটনাটি ঘটে, এ ঘটনার একটি সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে জেলায় চাঞ্চল্য সৃষ্টি হয়। ভিডিও ফুটেজের মাধ্যমে পুলিশ অভিযান শুরু করে গত (১নভেম্বর) ভোররাতে হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র, মাইক্রোবাস সহ হত্যাকান্ডে জড়িত ২ জন আসামী জুয়েল (৪৫) ও কাজী আমির হোসেন হীরা (৪০) কে গ্রেফতার করে।

বৃহস্পতিবার (৪ নভেম্বর) দুপুরে মৌলভীবাজার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন জেলা পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া। 

তিনি জানান, মামলাটি তদন্তকালে তথ্য প্রযুক্তির সহায়তায় গ্রেফতারকৃতদের অবস্থান সনাক্ত করে বৃহস্পতিবার ভোররাতে তার দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মোজাহিদুল ইসলাম পিপিএম এর নেতৃত্বে মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল ঢাকার কমলাপুর এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা মামলার মূল আসামী তফাজ্জুল আলী (৩৫) কে তার এক সহযোগী খালেদ মিয়া (৫৩) সহ গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী তফাজ্জল আলীর কাছ থেকে ১ টি পাসপোর্ট, এমিরেটস এয়ারলাইন্সের টিকেট, ২ টি ড্রাইভিং লাইসেন্স, ২ টি মোবাইল ফোন, ৫ টি দেশিবিদেশি সিমকার্ড ও ৩৩৮ দিরহাম উদ্ধার করা হয়। তার সহযোগী খালেদ মিয়ার কাছ থেকে নগদ ১৯ হাজার ৩শত টাকা সহ একটি মোবাইল ও সিমকার্ড উদ্ধার করা হয়। 

পুলিশ সুপার জানান, নাজমুল হাসানের উপর হামলাটি পূর্বপরিকল্পিত ছিল, গত ১০-১২ দিন ধরে ভিকটিমকে নজরদারি করা হয়, হামলার পর মূল আসামী তফাজ্জুল আলী বিদেশে পালিয়ে যাওয়ার উদ্দেশ্যে আগে থেকে এয়াররইন্সের টিকিট কেটে রেখেছিলো। 

তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে তফাজ্জুল এ ঘটনায় জড়িত থাকার বিষয়টি স্বীকার করে জানিয়েছে নাজমুল হাসানের সাথে পূর্ববিরোধেরজেরে প্রতিশোধ নিতে এ ঘটনার পরিকল্পনা করা হয়। পরিকল্পনা অনুযায়ি সে বিদেশে পালিয়ে যাওযার প্রস্তুতি করে রেখেছিল। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গহন করা হচ্ছে, এ ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এবিএম মুজাহিদুল ইসলাম পিপিএম, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়ারদৌস হাসান, জেলা গোয়েন্দা শাখার ওসি মোহাম্মদ বদিউজ্জামান ও পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।



প্রসঙ্গত, গত ৩১ অক্টোবর বেলা দেড়টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার চৈত্রঘাট বাজারে বাজার বণিক সমিতির সভাপতি নাজমুল হাসানকে পুর্বশত্রুতার জেরে কুপিয়ে গুরুতর আহত করা হয়, আহত অবস্থায় স্থানীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান,সেখান থেকে সিলেটের একটি হাসপাতালে তাকে রেফার করা হয়, ওইদিন সন্ধ্যায় তার মৃত্যু হয়। এ ঘটনার একটি  সিসিটিভি ফুটেজ সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হলে জেলায় আলোড়ন সৃষ্টি হয়। ঘটনায় নিহতের বড় ভাই বাদী হয়ে এজাহারনামীয় ১৪ জন সহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ অস্ত্র, মাইক্রোবাসচালকসহ মোট ৪জন আসামীকে গ্রেফতার করেছে।



ভোরের পাতা/অ

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও সংবাদ   বিষয়:  ভাইরাল   হত্যাকান্ড   গ্রেফতার  







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]