শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ১৫ চৈত্র ১৪৩০

শিরোনাম: মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির    মৎস খাতে বাংলাদেশকে ১৭২ কোটি টাকার অনুদান দিচ্ছে জাপান     আইসিসির এলিট প্যানেলে যুক্ত হলেন আম্পায়ার সৈকত    জেনে নিন আগামী পাঁচ দিনের আবহাওয়ার পূর্বাভাস    শুক্রবার নাগাদ আসতে পারে ভারতের পেঁয়াজ    বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায়: কাদের    বাংলাদেশের গণতন্ত্রকে এগিয়ে নেওয়াই যুক্তরাষ্ট্রের সর্বাত্মক প্রচেষ্টা   
https://www.dailyvorerpata.com/ad/Inner Body.gif
বঙ্গবন্ধু ন্যায্যতায় বিশ্বাসী ছিলেন: ড. কলিমউল্লাহ
ভোরের পাতা ডেস্ক
প্রকাশ: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ১০:২১ পিএম | অনলাইন সংস্করণ

মুজিব শতবর্ষ উপলক্ষ্যে আজ মঙ্গলবার (১২ অক্টোবর) জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় জানিপপ-এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও অনুষ্ঠানের সভাপতি হিসেবে সংযুক্ত ছিলেন। সভাপতির বক্তব্যে প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বলেন,বঙ্গবন্ধু ন্যায্যতায় বিশ্বাসী ছিলেন। বঙ্গবন্ধু ছিলেন স্বাধীনতাকামী মানুষের জন্য অনুপ্রেরণার উৎস। তিনি স্বাধীনতাকামী মানুষের কন্ঠস্বর হয়ে উঠেছিলেন।

আজকের আলোচনায় শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম মুর্শিদ। 



মুজিব শতবর্ষ উপলক্ষ্যে জুমে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য উপস্থাপন করেন শিক্ষা ক্যাডারের সহযোগী অধ্যাপক আবু সালেক খান। তিনি বাংলাদেশে হত্যার রাজনীতিকে রাজনৈতিক সংস্কৃতির এক কলঙ্কজনক অধ্যায় হিসেবে আখ্যায়িত করেন। আজকের আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন রংপুর সদর উপজেলার মহিলা আওয়ামীলীগের সভাপতি মোসাঃ আর্জিনা খানম। আজকের অনুষ্ঠানের গেস্ট অব অনার ছিলেন দীপ্ত টিভির সাংবাদিক বায়জিদ আহমদ। তিনি বঙ্গবন্ধুর অটোগ্রাফ নিয়ে আলোচনা করেন। 

আজকের আলোচনায় মূখ্য আলোচক হিসেবে সংযুক্ত ছিলেন জলঢাকা নীলফামারী থেকে ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইন্সটিটিউট-এর পিএইচ.ডি গবেষক ফাতেমাতুজ জোহরা লিমা।

আজকের আলোচনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য উপস্থাপন করেন ওয়েস্টার্ন সিডনি ইউনিভার্সিটি-অস্ট্রেলিয়া থেকে ড. তানভীর ফিত্তীণ আবীর, জানিপপ ন্যাশনাল ভলেনটিয়ার ও গবেষক মোহাম্মদ হাবিবুর রহমান, পঞ্চগড় থেকে মোঃ খাদেমুল ইসলাম, রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এর সহযোগী অধ্যাপক, বিভাগীয় প্রধান ও ডেইলি প্রেসওয়াচ সম্পাদক দিপু সিদ্দিক, চাঁদপুরস্থ কচুয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মোফাচ্ছল হোসেন খান, যশোর থেকে এনবিআর কর্মকর্তা নাজমুল হক শ্রেয়াস, জনতা ব্যাংকের কুমিল্লাস্থ চান্দিনা শাখার কর্মকর্তা মোঃ খোরশেদ আলম, রংপুর থেকে আতাউর রহমান এবং কুমিল্লার লাকসাম থেকে কলেজ শিক্ষক  মোঃ কামাল উদ্দিন।

আজকের আলোচনায় অন্যান্যদের মধ্যে সংযুক্ত ছিলেন কুমিল্লার চান্দিনা থেকে কাজী কামরুল, ভোলা থেকে শহিদুল হক এবং মুন্সীগঞ্জস্থ টঙ্গীবাড়ীর কামার ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি শামসুল আলম পাঠান, প্রমূখ ।

« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »







  সর্বশেষ সংবাদ  
  সর্বাধিক পঠিত  
http://www.dailyvorerpata.com/ad/Vorer-pata-23-12-23.gif
http://www.dailyvorerpata.com/ad/bb.jpg
http://www.dailyvorerpata.com/ad/Screenshot_1.jpg
এই ক্যাটেগরির আরো সংবাদ


সম্পাদক ও প্রকাশক: ড. কাজী এরতেজা হাসান
সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত
সাউথ ওয়েস্টার্ন মিডিয়া গ্রুপ


©ডেইলি ভোরের পাতা ডটকম


©ডেইলি ভোরের পাতা ডটকম

বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : ৯৩ কাজী নজরুল ইসলাম এভিনিউ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫।
ফোন:৮৮-০২-৪১০১০০৮৭, ৪১০১০০৮৬, বিজ্ঞাপন বিভাগ: ৪১০১০০৮৪, ফ্যাক্স : ৮৮-০২-৪১০১০০৮৫
অনলাইন ইমেইল: [email protected] বার্তা ইমেইল:[email protected] বিজ্ঞাপন ইমেইল:[email protected]